• 0( 0 REVIEWS )
    0 STUDENTS

    ডুয়েল কারেন্সি কার্ড এর অভাবে আমাদের অনেকেই সোশ্যাল মিডিয়াতে এড চালাতে পারিনা। পয়েন্ট সিস্টেমের এই এক্সক্লুসিভ কোর্সে Payoneer Card নিয়ে…

    500 Points per 4 weeks, 2 days
  • 0( 0 REVIEWS )
    0 STUDENTS

    ‘অ’ তে অক্ষর ‘আ’ তে আঁকাআকি – অক্ষরেই আঁকাআকি

    “আঁকতে নাকি জানে না কেউ

    কে বলেছে ভাই

    এই দ্যাখোনা আঁকাআকির মন্ত্র বলে যাই”

    প্রাচীনকালে অক্ষর দিয়ে নিজের মনোভাব প্রকাশ করার আগেই কিন্তু মানুষ অঙ্কনের মাধ্যমেই তাদের মনোভাব প্রকাশ করতো। ঐ সময়ে তাদের নিত্যদিনের অভিজ্ঞতা, কল্পনা, অভিব্যক্তি, ইচ্ছা সহ প্রায় সবকিছুই গুহার মধ্যে ক্রমানুসারে আঁকাআকি করে রেখে দিত যা দেখে অন্যরাও তার মর্মার্থ বুঝে নিতে পারতো সহজেই। 

    আর বলতে গেলে অংকন থেকেই অক্ষরের সূচনা।

     

    আমরাও কিন্তু আমাদের অক্ষর জ্ঞানের হাতেখরির পাশাপাশি বা পূর্বেই আঁকি-বুকি করাটা শুরু করি, ছোটরা হাতে যখনই কলম, পেন্সিল বা কালি/রঙ নির্গত হয় এমন কিছু পেয়ে যায়, তারা কিন্তু নিজের মত করে সেই ছোট্ট ছোট্ট আদুরে হাতে খেলতে খেলতেই আঁকাআকির ভূবনে পা রাখতে শুরু করে।

     

    আসুন আপনাদের একটু নিস্টালজিক করে দেই!

     

    ছোটবেলায় রংতুলি দিয়ে ঘর-বাড়ি, খাল-বিল, নিদী-পাহাড়, নৌকা-বৈঠা, খেয়া ঘাঁট, মাঝি-মল্লার, মানুষ, বাজার কত কি আমরা এঁকেছি তা এখনো আমাদের স্মৃতিতে অমলিন। আচ্ছা; এখানে আঁকাআকি করেননি এমন কেউ কি আছেন?

    মনে হয় একজনও নেই যে ছোটবেলায় কিছু না কিছু আঁকেনি। তাহলে বড় হবার পর কেন আঁকতে পারছিনা বলুনতো?

     

    ভীতি… অংকন ভীতি।

    আপনি কি লিখতে ভয় পান কখনো? নর্মালি লেখালেখি করতে আপনার কিন্তু কোন প্রকার ভয় কাজ করেনা, কারণ আপনি যা লেখেন তার প্রতিটা অক্ষরের সাথেই আপনি পরিচিত।

    ‘অ’ তে অজগর, ‘আ’ তে আম, ‘ই’ তে ইদুর থেকে ‘ঁ’ তে চাঁদ
    ‘A’ for Apple, ‘B’ for Ball ‘C’ for Cat to ‘Z’ for Zoo

    বা ১,২,৩,৪ এ সবই আপনার নিত্যদিনের সঙ্গী। আর সঙ্গীর সাথে পথচলাটা কিন্তু সবসময়ই আনন্দের হয়।

     

    তাই আপনার আঁকাআকির ভূবনে সেই অক্ষর সঙ্গীকে সাথে নিয়েই আমরা আপনার সাথে পারি দিতে চাই, যেন অক্ষরগুলো ঠিকঠাক একবার শেখা হয়ে গেলে আপনি নিজেই পরে আঁকতে পারেন আপনার কল্পনার কাব্য, রাঙ্গিয়ে তুলতে পারেন একঘেয়ে জীবনকে।

    ফোর্বসের ফিচার হওয়া বাংলাদেশের একমাত্র কার্টুনিস্ট ও উম্মাদ এর সহকারি সম্পাদক, সবার পরিচিত মুখ মোর্শেদ মিশু ভাই এর তিনিটি কোর্স লার্নিং বাংলাদেশের প্লাটফর্ম থেকে রিলিজ হতে যাচ্ছে।

    ইন্সট্রাকটর পরিচিতি

    যারা কার্টুন ড্রয়িং সম্পর্কে জানি তারা প্রায় সবাই মোর্শেদ মিশু ভাইয়াকে চিনি, বাংলাদেশের সেরা কার্টুনিস্টদের মধ্যে একজন হলো মিশু ভাইয়া। ১৯ বছর বয়স থেকেই প্রফেশনালি কার্টুন ড্রয়িং শুরু করেন তিনি, বর্তমানে তিনি UNIMAD এর অ্যাসিটেন্ট এডিটর হিসেবে এবং বাংলাদেশের সবচেয়ে বড় কার্টুন কমিউনিটি “কার্টুন পিপল” এর হেড অফ এক্সিকিউটিভ কমিটি হিসেবে কর্মরত আছেন। এছাড়াও ঢাকা ট্রিবিউন, বাংলাদেশের প্রতিদিনসহ মোট ৪ টি পত্রিকায় কার্টুনিস্ট হিসেবে কর্মরত ছিলেন ভাইয়া।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,500.00 ৳ 500.00
  • 0( 0 REVIEWS )
    0 STUDENTS

    তথ্য প্রযুক্তির এই যুগে সফটওয়্যার স্কিল দেহের বিভিন্ন অঙ্গের ন্যায় গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে। এখন ইঞ্জিনিয়াররা তো বটেই, অন্যান্য পেশায় নিযুক্ত ব্যক্তিরাও তাদের পেশাগত জীবনে বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করতে বাধ্য হচ্ছেন। অফিস -আদালতে এম এস ওয়ার্ড, এক্সেল, সি, পাওয়ার পয়েন্ট ,অটোক্যাড প্রভৃতি সফটওয়্যার ব্যপকভাবে ব্যবহৃত হচ্ছে। বিভিন্ন সহজ ও জটিল নকশা তৈরির জন্য ডিজাইনারদের প্রথম পছন্দই হল AutoCAD. 

    AutoCAD হল একটি Computer Aided Design software যা 2-D ও 3-D ডিজাইনে বহুল ব্যবহৃত হয়। এর প্রস্তুতকারক ও প্রকাশক হল Autodesk Inc. পিসিতে প্রথম দিকের Computer Aided Design এর সফটওয়্যার গুলার একটি হল AutoCAD. অনেক পুরোনো হলেও এর আবেদন হারিয়ে যায়নি, বরং তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

    ইন্সট্রাকটর পরিচিতি

    আলী কায়সার, একজন ইঞ্জিনিয়ার ও ডিজাইনার। বিএসসি করেছেন, ম্যাটেরিয়ালস এন্ড ম্যাটালার্জিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বুয়েট থেকে।এরপর বেশ কয়েক বছর সফলতার সাথে কাজ করেছেন দেশের সনামধন্য ফ্যাক্টরিতে ম্যাটেরিয়াল সিলেকশন ও  প্রোডাক্ট ডিজাইনিং এ ।

    এখন তিনি Safe Venture (IT Company ) সিইও হিসেবে কাজ করছেন।

    কেন শিখবেন অটোক্যাড

    মেকানিক্যাল ইঞ্জিনিয়াররাও তাদের বিভিন্ন ডিজাইনের কাজ অটোক্যাডের মাধ্যমেই করে থাকেন। বহু মেকানিক্যাল ইঞ্জিনিয়ারের সফটওয়্যারের হাতেখড়ি হয় অটোক্যাডের মাধ্যমেই। বিভিন্ন সিম্পল পার্ট যেমনঃ নাট-বোল্ট,  স্প্রিং ইত্যাদি ডিজাইনিং এর ক্ষেত্রে অটোক্যাডের সহযোগিতা হয়ে আসে আশির্বাদস্বরূপ। এছাড়াও কিছুটা জটিল ডিজাইন যেমনঃ গিয়ার, বেজপ্লেট ইত্যাদিও সহজেই করে ফেলতে পারবেন অটোক্যাডে । মেকানিক্যাল ডিজাইনের বেসিক ধারণা থাকলেই আপনি অটোক্যাডের বিভিন্ন টুল ব্যবহার করে আঁকতে পারবেন এই ধরণের বেশ কিছু ডিজাইন। এছাড়াও, রয়েছে আইসোম্যাট্রিক ভিউ আঁকার সুবিধা। এমনকি অর্থোগ্রাফিক প্রজেকশনের মাধ্যমে টপ ভিউ, ফ্রন্ট ভিউ, সাইড ভিউ ইত্যাদি আঁকতে পারবেন। এছাড়াও, অটোক্যাডে রয়েছে থ্রি-ডি-মডেলিং এর সুবিধা। এটি ব্যবহার করে আপনি থ্রি-ডি অবজেক্টও আঁকতে পারবেন। ফলে, আপনার ডিজাইনের বিভিন্ন খুঁটিনাটি বিষয়গুলো আরো সহজেই ফুটে উঠবে।

     

    বাংলাদেশের বেশিরভাগ মেকানিক্যাল ইঞ্জিনিয়াররা তাদের শিক্ষাজীবন শেষ করে দেশের বিভিন্ন নামকরা ইন্ডাস্ট্রি ও ফ্যাক্টরিগুলোতে যোগদানের মাধ্যমে তাদের ক্যারিয়ার শুরু করেন। ফ্যাক্টরিতে কাজ করা প্রথমদিকে অনেকের জন্য শুরুতে বেশ চ্যালেঞ্জিং হয়ে ওঠে। কারণ, নতুন নতুন সব বিশাল মেশিনের সাথে পরিচিত হওয়া, মেশিনগুলোর ম্যানুয়েল,সার্কিট ডায়াগ্রাম প্রভৃতি সম্বন্ধে জ্ঞানার্জন করা তো সহজ কথা নয়। কিন্তু যাদের বিশ্ববিদ্যালয় জীবন থেকেই মেশিন ডিজাইনিং এর সাথে পরিচয় থাকে তাদের জন্য এরকম পরিবর্তিত পরিস্থিতিতে মানিয়ে নেয়া খুব একটা কঠিন বিষয় নয়। আর যারা অটোক্যাডে কাজ করেন তাদের জন্য মেশিন এর বিভিন্ন ম্যানুয়েলস অনেকটা কাছের বন্ধুতেই পরিণত হয় খুব সহজেই। অটোক্যাডের সবচেয়ে মজার বিষয়টা হল এর অপারেশনের পদ্ধতি অনেক সহজ। তাই,মেকানিক্যাল ইঞ্জিনিয়াররা সহজেই এর সাহায্যে বিভিন্ন ধরণের ডিজাইনিং এর সাথে পরিচিত  হতে পারেন। ফ্যাক্টরির এই ধরণের চ্যালেঞ্জকে যারা সহজেই আপন করে নিতে পারেন কর্মক্ষেত্রে তারা সহজেই সবার চোখে পরেন ও তারা থাকেন অন্যদের সাথে অনেক এগিয়ে। ফ্যাক্টরি থেকে হেড অফিস পর্যন্ত তাদের সুনাম ছড়িয়ে পড়ে। এই ধরণের একটি ক্যারিয়ার প্রোফাইল গড়ে তোলা আসলে সৌভাগ্যের বিষয়।

    অনেক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারই আবার কিছুদিন চাকরি করে পরে নিজেরাই বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসেন। অনেকে পছন্দ করেন মেকানিক্যাল বিভিন্ন প্রডাক্ট ডিজাইনের কাজ। প্রডাক্ট ডিজাইনিং এর ব্যবসায় অটোক্যাডের ব্যবহারের প্রয়োজনীয়তা অপরিহার্য। কাস্টোমারের কাছে বিভিন্ন ধরণের প্রোডাক্টের যে ডাইমেনশনসহ স্পেসিফিকেশন নেয়া হয় তা থাকে প্রধাণতঃ অটোক্যাডের ডিডব্লিউজি ফাইল ফরমেটে করা অটোক্যাডের ড্রয়িং। এছাড়াও অনেক  বায়ার তার প্রোডাক্ট ডিজাইন করানোর আগে অটোক্যাড এ করা কাজের পোর্টফোলিও দেখতে চান।তাই, ব্যবসা- বাণিজ্যের ক্ষেত্রেও অটোক্যাডে পারদর্শিতা আপনাদেরকে রাখবে অন্য সবার চেয়ে অনেক এগিয়ে।

    সবশেষে, এ ব্যপারটি নিশ্চিতভাবেই বলা যায় যে, মেকানিক্যালের শিক্ষার্থীদের উচিত শিক্ষাজীবনেই অটোক্যাডে পারদর্শিতা অর্জনে সচেতন হয়ে নিজের পোর্টফোলিওকে সমৃদ্ধ করা। কারণ, অটোক্যাডে পারদর্শিতা ব্যতীত মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং লাইফ চিন্তা করাই আসলে দুষ্কর।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,500.00 ৳ 1,000.00
  • 0( 0 REVIEWS )
    1 STUDENTS

    বর্তমানে থ্রিডি মডেলিং এর মাধ্যমে কোনো স্থাপনা তৈরি হওয়ার আগেই দেখানো যায় সেটার আউটকাম কেমন হবে। এর মাধ্যমে খুব সহজেই ডিজাইন রিভিউ, ক্লায়েন্ট কে প্রজেক্ট বোঝানো এবং বিভিন্ন সমস্যা সমাধান করা সম্ভব হয়েছে যা শুধু মাত্র 2D প্ল্যান এর মাধ্যমে করা বেশ কঠিন।

    বর্তমানে আর্কিটেকচার ইন্ডাস্ট্রি তে কম্পিটিশন আর প্রেজেন্টেশন লেভেল এ টপ এ টিকে থাকতে যেকোনো ফার্ম চাবে 3D মডেলিং এ ভালো স্কিল আছে এমন কাউকে। আর তাই এই ফিল্ড এর ডিমান্ড এখন অনেক বেশি। কিন্তু হতাশার ব্যাপার হল 3D মডেলিং এর বেসিক সফটওয়্যার যেমন SketchUp এর প্রফেশনাল লেভেল এর ব্যবহার অনেক বিশ্ববিদ্যালয়ে শেখানো হয় না ।

    লার্নিং বাংলাদেশ এর মাধ্যমে আমার এই কোর্সে SketchUp এ যে শুধু মডেলিং শিখবেন তা না, বরং সহজেই কিভাবে SketchUp ব্যবহার করে আর্কিটেকচার এর 3D ফিল্ড এ দৌড়াতে পারবেন তার সম্পূর্ণ গাইডেন্স। সাথে থাকবে প্লাগইন্স এর ব্যবহার, বেসিক কুইক রেন্ডারিং, এবং রেডি ফর প্রফেশনাল ওয়ার্ক গাইডেন্স। এই সব কিছু একসাথে পাচ্ছেন “Quickies” হিসেবে অর্থাৎ এগুলোকে বাস্তবে ব্যবহার করতে পারছেন কত সহজে আর শর্টকাটে। কারন শুধু শিখলেই হয়না ডেডলাইন টাও হিসাবে রাখতে হয়। আর এভাবে সব গাইডেন্স একসাথে গোছানো ইউটিউব বা আলাদা ফ্রি প্ল্যাটফর্ম এ নাও পেতে পারেন।

    ইন্সট্রাকটর পরিচিতি

    আমি মোস্তফা রশিদ মাহি, ছোটবেলা থেকে কম্পিউটার নিয়ে হাতাহাতি করার সুবাদে সব ফাংশন আর ব্যবহার এখন মোটামুটি আয়ত্ত করে ফেলেছি। নিজের যে জিনিসটা সবচেয়ে ভাল লাগে সেটা হল আমি যেই সফটওয়্যার টাই ধরি, বেশিদিন লাগে না সেটা আমার আয়ত্তে চলে আসতে। আমার মোটিভেশন বা এইম ইন লাইফ হল ওপেন সোর্স শিক্ষার ব্যবস্থা করা, যেখানে সব ধরনের শিক্ষা, টিউটোরিয়াল, রিসার্চ আর তথ্য হবে সহজলভ্য। বর্তমানে আমি আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র, আর্কিটেকচার ডিপার্টমেন্ট এ।

    আমার 3D মডেলিং এর অভিজ্ঞতা বলতে গেলে আমি নিজের কাজ নিজে খুঁজে নেই, অথবা প্রফেশনাল কাজ এর সিনিয়র ভাই, পরিচিত, ফ্রিল্যান্সিং বা নিজের অবসরে নিজের ইচ্ছামত 3D মডেলিং করি। কথায় আছে কোন কিছুতে প্যাশন থাকলে সেই কাজটি করতে ভালো লাগে, বিরক্তি আসেনা। আমি এই পর্যন্ত বেশ কয়েকটা প্রফেশনাল 3D মডেলিং, রেন্ডারিং, এনিমেশন রেন্ডারিং এর কাজ করেছি। এছাড়াও ভিডিও এডিটিং নিয়ে ভলিন্টিয়ারিং আর ইন্টার্নশিপ প্রোগ্রামে যুক্ত আছি। এই সব কিছু আমার ভালো লাগে বলেই আমি করি। আমি ব্যস্ত থাকতে পছন্দ করি।

    কারা এই কোর্সটি করতে পারবেন?

    এই কোর্সটি তাদের জন্য যারা –

    1- স্কেচআপ এর বেসিক থেকে শুরু করে এডভান্স ব্যবহার শিখতে চায়

    2- স্কেচআপ এ কিভাবে শর্টকাট এ কঠিন কাজ কম সময়ে করা যায়।

    3- বেস স্কেচআপ বা ভেনিলা সফটওয়্যার এর বাহিরে প্লাগইন্স ব্যবহার, কুইক Rendering এবং আরো কিছু টপিকস এর ব্যাপারে একই কোর্স এ জানতে চায়

    4- প্রাকটিক্যাল ব্যবহার সম্বন্ধে জানতে চায়। যেমন স্কেচআপ এর ফ্রিল্যান্সিং এর গাইডেন্স, 3D মডেলিং এ ক্লায়েন্ট কে খুশি করা, ইত্যাদি 

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,500.00 ৳ 1,000.00
  • quick
    0( 0 REVIEWS )
    3 STUDENTS

    বর্তমানে Accounting Profession অনেকটায় সফটওয়ার নির্ভর। অধিকাংশ প্রতিষ্ঠানই হিসাবরক্ষনের জন্য নিজস্ব অথবা বিভিন্ন একাউন্টিং সলিউশন প্রোভাইডারের সফটওয়ার ব্যবহার করে থাকেন। তার ভিতরে সারা বিশ্বে QuickBooks সর্বাধিক জনপ্রিয় সফটওয়ার।

    বিশেষত ক্ষুদ্র ও মাঝারি প্রতিষ্ঠানগুলো তাদের হিসাবরক্ষনের জন্য QuickBooks ব্যবহারে থাকেন। বর্তমানে শুধুমাত্র আমেরিকাতে এর ব্যবহারকারির সংখ্যা ৩.২ মিলিয়ন আর সারা বিশ্বে আরও ১.৩ মিলিয়ন। সারাবিশ্বে এই সফটওয়ারের জনপ্রিয়তা যেমন বেশি তেমনি ফ্রিল্যান্সিং ওয়েবসাইটটি গুলোতে এর কাজের সংখ্যাও অনেক বেশি এবং তুলনামূলক অন্যান্য ফ্রিল্যান্সিং কাজ থেকে QuickBooks সম্পর্কিত কাজের পারিশ্রমিকও বেশি। তাই বর্তমানে যারা ফ্রিল্যান্সিং করে সফল ক্যারিয়ার গড়তে চাচ্ছেন তাদের জন্য QuickBooks নিসেন্দেহে দারুণ একটি মাইলফলক হতে পারে। আর যারা QuickBooks ProAdvisor হতে পারবেন, তাদের কাজের ক্ষেত্র ও পারিশ্রমিক দুইটাই বৃদ্ধি পাবে।

    ইন্সট্রাকটর পরিচিতি

    আমি মোঃ কামরুল হাসান নূর এসিএস। ১০ বছরের বেশি সময় বিভিন্ন একাউন্টিং সফটওয়ার নিয়ে কাজ করছি। আমার এই কোর্সটি আমি সকল শ্রেণীর লার্নারদের জন্য তৈরি করেছি যারা নিজেদের দক্ষতাকে বাড়িয়ে ক্যারিয়ারকে আরও সমৃদ্ধ করতে চান। QuickBooks এর Basic থেকে Advanced লেভেলে কিভাবে কাজ করা যায়, সেই বিষয়ে এই কোর্সে  বিস্তারিত আলোচনা করেছি। আর কোর্সের শেষ অধ্যায়ে কিভাবে QuickBooks ProAdvisor হওয়া যায়, সেই ট্রিকসটি উপস্থাপন করেছি। তাই আশাবাদ ব্যক্ত করা যায় যে, এই কোর্সটি তাদের জন্য দারুন উপকারে আসবে; যারা ফ্রিল্যান্সিং করে প্রতিমাসে সম্মানজনক টাকা আয় করতে চাচ্ছেন অথবা নিজের প্রতিষ্ঠানের জন্য বিশ্বমানের সফটওয়ার ব্যবহার করতে চাচ্ছেন।

    কারা এই কোর্সটি করতে পারবেন?

    • ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী উদ্যোক্তা
    • একাউন্টিং প্রফেশনে কর্মরত কর্মচারী/কর্মকর্তা
    • CA/CMA/ACCA/CPA এর ছাত্র
    • ফ্রিল্যান্সার

    প্রি-অর্ডারে মাত্র ১০০০ টাকা

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,500.00 ৳ 499.00