• 0( 0 REVIEWS )
    STUDENTS

    দিন দিন B2B বিজনেসের গুরুত্ব বেড়ে উঠছে। আপনার বিজনেস যদি B2B হয়ে থাকে তাহলে এই কোর্সটি আপনার জন্য।

    কোর্স এর গুরুত্ব:

    বর্তমান যুগ প্রতিযোগিতার যুগ। প্রতিদিন বদলে যাচ্ছে ব্যবসার ধরণ ও ব্যবসার পরিবেশ। এবং স্কিল ডেভেলপমেন্ট এর দিক দিয়ে সবাই এক নীরব প্রতিযোগিতায় নেমেছে গত প্রায় এক যুগ ধরে। তাই আপনার অ্যাকাডেমিক রেজাল্ট যতই ভাল থাকুক, আপনার কাজের ক্ষেত্রে জ্ঞান ও দক্ষতায় ঘাটতি থাকলে আপনি ক্রমেই পিছিয়ে পড়বেন। যদি নিয়মিত শেখার চর্চা না থাকে, আপনি দ্রুতই “ব্যাকডেটেড” হয়ে যাবেন। আর এই কোর্সটি আপনাকে “আপডেটেড” হতে সাহায্য করবে বহুমূখীভাবে।
    যেকোন বেসরকারি চাকরি বা ব্যবসা করতে গেলে B2B Marketing সম্পর্কে জ্ঞান থাকা জরুরি। আপনি যদি কোন কোম্পানির সেলস বা মার্কেটিং বিভাগে কাজ করেন, তাহলে এটি সরাসরি আপানার কাজে আসবে। আর যদি অন্য কোন বিভাগ, যেমন প্রোকিউরমেন্ট, অ্যাকাউন্টস বা ফাইনান্স বিভাগে কাজ করেন, তাহলেও আপনার কাজে আসবে। কারণ B2B Marketing সংক্রান্ত অনেক কাজের সাথেই আপনার কাজ জড়িত।

    কোর্সটি কাদের জন্য:

    • আপনি যদি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হন এবং পাশ করে আপনি যদি ব্যবসা বা বেসরকারি চাকরি করতে চান।
    • আপনি যদি এমন একটি চাকরি করেন যেখানে আপনার প্রতিষ্ঠানের পন্য বা সেবা অন্য একটি প্রতিষ্ঠানের কাছে বিক্রি হয়
    • আপনি যদি ব্যবসায়ী হন এবং আপনার পন্য বা সেবা অন্য একটি ব্যবসা প্রতিষ্ঠানের কাছে বিক্রি করেন

    ইন্সট্রাকটর পরিচিতি:

    ২০০৪ সালে সিভিল ইন্জিনিয়ারিং-এ স্নাতক (বুয়েট থেকে)। ২০১০ সালে মার্কেটিং-এ এম.বি.এ. কোর্স সম্পন্ন করেছি।  ছাত্রজীবন থেকেই বিতর্ক , আবৃত্তি ও অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ইভেন্ট ম্যানেজমেন্ট-এর সাথে জড়িত ছিলাম। বুয়েট ভর্তি পরীক্ষার্থীদের জন্য “সানরাইজ” কোচিং সেন্টারে শিক্ষকতা করেছি দীর্ঘদিন।

    কর্মজীবন শুরু সরকারি প্রকৌশলী হিসেবে (খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ: ২০০৪-২০০৬)।

    গ্রামীণফোন ও বাংলালিংক-এর মতো দেশের বড় দুটি মোবাইল ফোন অপারেটরের টেকনিক্যাল ডিভিশনে কাজ করেছি সাইট কন্সট্রাকশন, সাইট ডিজাইন, কস্ট কন্ট্রোল ও সাপ্লাই চেইন এর বিভিন্ন দায়িত্বে (২০০৬-২০১৩)।

    কনফিডেন্স গ্রুপের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগে কাজ শুরু ২০১৪ থেকে । কাজ করছি টেন্ডার ভিত্তিক সরকারি বিভিন্ন বিদ্যুৎ সঞ্চালন প্রকল্পে। বেসরকারি  পাওয়ার প্ল্যান্ট এবং সঞ্চালন লাইন প্রকল্পে  কখনও টার্ন-কী কন্ট্রাকটর , কখনো টাওয়ার ম্যানুফ্যাকচারার হিসেবে “কনফিডেন্স ইনফ্রাস্ট্রাকচার”-কে প্রতিনিধিত্ব করছি। গত ৭ বছরে আমার কাজের সুবাদে কোম্পানির সেলস ভলিউম বেড়েছে ৪ গুণ ।

    কোম্পানীর ডিজিটাল মার্কেটিং, টেন্ডারিং ও সেলস-এর দায়িত্ব পালনের পাশাপাশি অভ্যন্তরীণ  প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছি আনন্দের সাথে।   

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

     

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করে আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে ।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732 | 01601 220 223

    Bangladesh Lockdown - Develop Skill in This Free Time
    ডিসকাউন্ট কুপন LOCKDOWN60​
    ৳ 2,500.00 ৳ 300.00
  • 5( 1 REVIEWS )
    55 STUDENTS
     Looking forward to becoming a major part of a global successful marketing department?Why not master the art of Inbound Marketing and begin a dynamic career in the field of modern marketing!  

    Why This Course

    In today’s world, online presence determines the success and failure of a brand or business. Organic growth that a brand can achieve is the foundation of their business. To get a massive boost in growth, Inbound Marketing can be a lethal weapon for any company. From creating a global successful brand to drive huge organic conversion and advertising, Inbound Marketing has proven to be a game changer. With this comprehensive course, you will be able to harness the opportunity that inbound strategies provide and at the same time become a successful marketer who can bring success to any marketing department. 

    Who Needs It

    You will be able to acquire skills and knowledge that can be rarely found and taught. You will find insights to make your boss happy, bring in results and drive massive growth. You will learn the Secrets that nobody ever tells you including – 

    • Who to target and how
    • Building buyer persona and sales funnels
    • Inbound strategies that actually converts
    • AHA! And WOW Marketing
    • Crafting amazing copies and online storytelling
    • Content Marketing framework
    • Preparing a go-to market plan
    • Hacking Inbound growth
    • Use of most important marketing tools

    According to marketing guru Peter Drucker said, “Business has two basic functions – marketing and innovation”. 

     

    So, whatever industry you are working with, you will eventually need marketing knowledge and to hack the growth curve, there is no alternative than inbound marketing. Whether you are a fresher, marketer or company owner, this course will help you gain an understanding of inbound marketing and how you can utilize it to increase both branding and sales of your business. 

    If you are aspiring to become a successful inbound marketing professional in as short a time as possible, you should definitely take this course.

    Who is Instructor

    Mainul Kabir Aion is a Data Storyteller & Marketing Strategist who likes to work with user journey, inbound strategies, customer behavior, business growth and content marketing. 

    He has been working in the Content & Marketing industry for more than 8 years. He started his journey back in 2011 with a local outsourcing firm where he used to write creative articles on various topics. He worked in multiple companies in the period of 2011-2015 mostly part-time as Research Analyst, Content Marketer and Editor.

    Later after completing his graduation in Information Technology majoring in Data Science in 2016 from University of Derby, UK, he started his full-time job at weDevs, a global WordPress product company famous for softwares like Dokan Multivendor, WP ERP and WP Project Manager. With his exceptional contribution, he was promoted to Head of Content & Marketing in 2017 and never looked back. 

    For the last 5 years, Mainul has helped many global companies with both inbound and outbound marketing services. Currently, he is working as the CMO at Staff Asia, a multinational outsourcing firm that helps multiple education portals in the UK. He is also a Co-Founder of Legal Sheba, a startup aiming to build an online platform for providing legal services in Bangladesh at a reasonable price. 

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

     

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করে আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে ।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732 | 01601 220 223

    Bangladesh Lockdown - Develop Skill in This Free Time
    ডিসকাউন্ট কুপন LOCKDOWN60​
    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 650.00
  • 0( 0 REVIEWS )
    STUDENTS

    বিহেভিওরাল ইন্টারভিউ  একটি ক্রমবর্ধমান জনপ্রিয় চাকরির সাক্ষাত্কার, যেখানে একজন  চাকুরিপ্রার্থী কে তাদের নির্দিষ্ট পরিস্থিতিতে তাদের অতীতের কর্মসংস্থান থেকে উদাহরণ সরবরাহ করতে এবং সেই পরিস্থিতিতে তারা কীভাবে আচরণ করেছিল তার মধ্য দিয়ে যেতে বলা হয়।

    বিহেভিওরাল ইন্টারভিউ তে পারদর্শী হতে হলে কিছু কোচিং এবং মেন্টরশীপ এর প্রয়োজন হয়।  এটি আমরা একটি শর্ট কোর্স এর মাধ্যমে একজন চাকুরিপ্রার্থী কে পারদর্শী করে তুলতে পারি।

    বিহেভিওরাল ইন্টারভিউ তে আমার কী আশা করা উচিত?

     

    বিহেভিওরাল ইন্টারভিউ তে, কোনও নিয়োগকর্তা সিদ্ধান্ত নিয়েছেন যে তিনি যে ব্যক্তিকে নিয়োগ করবেন তার ক্ষেত্রে কী দক্ষতা প্রয়োজন এবং প্রার্থীর সেই দক্ষতা রয়েছে কিনা তা জানতে প্রশ্ন জিজ্ঞাসা করবেন। আপনি কীভাবে আচরণ করবেন তা জিজ্ঞাসার পরিবর্তে তারা আপনাকে জিজ্ঞাসা করবে আপনি কীভাবে আচরণ করেছিলেন

    আপনি কীভাবে বিহেভিওরাল ইন্টারভিউ এর জন্য প্রস্তুত হবেন ?

    এই কোর্সটি তে কিছু কাজ আমরা করবো যা প্রার্থীকে এই ইন্টারভিউ তে ভালো পারফর্ম করার যোগ্যতা অর্জনে সাহায্য করবে। তার মধ্যে রয়েছে: 

    • কিছু হোমওয়ার্ক করা ইন্টারভিউ এর পূর্বে, 
    • দক্ষতা, বৈশিষ্ট্য এবং দক্ষতার একটি তালিকা তৈরী করা, 
    • স্টার পদ্ধতির মাধ্যমে কিভাবে ইন্টারভিউ ফেস করবেন সে ব্যাপারে ধারণা দেয়া, 
    • অতীত অভিজ্ঞতার একটি তালিকা তৈরী করা যেখানে আপনার অর্জন গুলো বিভিন্ন সফ্ট স্কিল এর সাথে খাপ খাওয়াতে পারে ইত্যাদি। 

    সর্বাধিক সাধারণ বিহেভিওরাল ইন্টারভিউ  এর প্রশ্ন এবং উত্তর কিরকম হয় তা এখানে উল্লেখ করা হলো: 

     

    • যেমন: এমন কোনও সময় বর্ণনা করুন যখন আপনি কোনও দলের সদস্যের সাথে একমত নন। বা আপনি যখন ব্যর্থ কোনো একটি এসাইনমেন্ট নিয়ে সে সময়ে আপনার আচরণগত কি পরিবর্তন এসেছিলো এবং আপনি সেটিকে কিভাবে ম্যানেজ করেছিলেন সে সম্পর্কে একটি ধারণা দিন। 

    • বা আপনাকে কি কখনো কোনো দলের নেতৃত্ব গ্রহণ করতে হয়েছিল এবং যদি হয়ে থাকে তাহলে আপনি কিভাবে নেতৃত্ব দিয়েছিলেন তা বর্ণনা করুন। 

    • বা আপনার কর্মক্ষেত্রে কোন সমস্যাটি সমাধান করা সবচেয়ে কঠিন / চ্যালেঞ্জিং এবং সেটি থেকে উত্তরণ এর জন্য আপনি কি কি পদক্ষেপ নিয়েছিলেন? 

    এরকম প্রচুর প্রশ্নের সম্মুখীন আপনি হতে পারেন এবং সেগুলো কে কিভাবে উত্তর দিবেন সেটি আমরা আপনাদেরকে এই কোর্স এর মাধ্যমে শিখানোর চেষ্টা করবো।

    কোর্সটির গুরুত্ব  :  

    বর্তমানে বিভিন্ন বিদেশী এবং দেশি বড়ো মাপের কর্পোরেট অর্গানাইজেশন গুলো তাদের রিক্রুটিং সিস্টেম এবং ইন্টারভিউ পদ্ধতিতে পরিবর্তন এনেছে। এরই পরিপ্রেক্ষিতে বিহেভিওরাল বেসড ইন্টারভিউ গুলো রিকরুটের দের কাছে আকর্ষণীয় হয়ে উঠছে। বিহেভিওরাল বেসড ইন্টারভিউ এর উল্লেখযোগ্য দিক গুলো হলো:

    • যেমন কোনো ব্যক্তি কোনো একটি বিশেষ পরিস্থিতিতে কিরকম ব্যবহার করেছিল বা কিরকম ডিসিশন নিয়েছিল যা তাকে লিডারশিপ স্কিল বুঝতে সাহায্য করে।
      এই ধরণের ইন্টারভিউ প্রসেস একজন মানুষ কে তার সফ্ট স্কিল গুলো যাচাই করার সুযোগ করে দেয়। 
    • এই ইন্টারভিউ প্রসেস টি একজন রিক্রুটের কে সেই ব্যক্তির পূর্বের অভিজ্ঞতা কে কাজে লাগিয়ে ভবিষ্যতে কিভাবে পারফর্ম করবে তার সম্পর্কে একটি সঠিক ইঙ্গিত দেয় এবং  
    • এই ইন্টারভিউ প্রসেস টি গতানুগতিক ধারার বাইরে, যার মাধ্যমে যিনি চাকুরী প্রার্থী তিনি একটি গল্পের মাধ্যমে তার পূর্বের অভিজ্ঞতা এবং ভবিষ্যৎ পরিকল্পনা সবিস্তারে বর্ণনা করেন  
    • বিহেভিওরাল বেসড ইন্টারভিউ এর প্রশ্নের উত্তরগুলি কীভাবে যাচাইযোগ্য, তার নিখুঁত প্রমাণ সরবরাহ করা হয় একটি ইন্টারভিউ স্কোরিং ম্যাট্রিক্স এর দ্বারা।

    কারা  এবং কেন এই কোর্স টি করবেন :  

    যারা বিভিন্ন বিদেশী এবং দেশি বড়ো মাপের কর্পোরেট অর্গানাইজেশন গুলোতে চাকুরী করতে ইচ্ছুক তাদের জন্য এই রিক্রুটিং সিস্টেমটি অত্যন্ত কার্যকর।
    যেহেতু অনেকেই বেহেভিওরাল বেসড ইন্টারভিউ সম্পর্কে একেবারেই ওয়াকিবহাল নন তাদের জন্য এই কোর্সটি খুবই জরুরি। 

    • কেননা এই ইন্টারভিউ প্রসেস টি একটি নির্দিষ্ট ফরমেট এর মাধ্যমে হয় এবং উত্তরদাতাকে ওই ফরমেট এর মধ্যে তৎক্ষণাৎ উত্তর সাজিয়ে ফেলতে হয়।
    • উত্তর সাজিয়ে ফেলার জন্য আপনাকে / মিনিট সময় দেয়া হয় যা অভিজ্ঞতা না থাকার কারণে অনেকেই প্রশ্নকর্তা যেই উত্তরটি খুঁজছেন সেটি দিতে ব্যর্থ হন বা যথাযথ না হওয়ার কারণে তিনি অনেক অভিজ্ঞতা সম্পন্ন হলেও ইন্টারভিউ বোর্ড বাদ পরে যান। 
    • অনেকে প্রশ্নের ধরণ বুঝতে পারেন না যেহেতু এই ধরণের ইন্টারভিউ দেয়ার অভিজ্ঞতা তার নেই  

    সব কিছু মিলিয়ে এটি বর্তমানে একটি সব চাইতে সফল নিয়োগ পদ্ধতি যা শুধু মাত্র চাকুরী প্রাথীর সফ্ট স্কিল গুলো তুলে আনেনা বরং তাকে উপস্থিত বুদ্ধি ব্যবহার করে কিভাবে চাকুরীদাতার মন জয় করা যায় সে ব্যাপারেও অনেক টিপস এবং কৌশল প্রদান করে।

    ইন্সট্রাকটর পরিচিতি  

    আমি একজন ফ্রিল্যান্স কনসালটেন্ট। আমার নাম সেগুফতা আহমেদ ।আমার অভিজ্ঞতা বিশেষতঃ মার্কেটিং এ।  এবং প্রায় ১২ বছর আমি মার্কেটিং সহ অন্যান্য বিভিন্ন এরিয়া এক্সপ্লোর করার সুযোগ পেয়েছি। এর মধ্যে রিসার্চ, কনটেন্ট রাইটিং, রাপোর্টিয়ার, ট্রান্সলেটর, ইন্টারপ্রেটার, ডিজিটাল মার্কেটিয়ার, অ্যাডমিন প্রফেশনাল, ট্রেইনার, মডারেটর এবং ফ্যাসিলিটেটর, ফান্ড রেইসার, CSR এবং পার্টনারশীপ এক্সপার্ট হিসেবে কাজ করেছি। এছাড়াও ভলান্টিয়ার বেসিস আমি বিভিন্ন সমাজকল্যান মূলক কার্যকলাপ এর সাথেও জড়িত। আমি মানুষের মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করি এবং কাউন্সেলিং প্রদান করে থাকি। বর্তমানে আমি একটি NGO তে লিঙ্গ বৈচিত্র মূলক ব্যক্তিদের নিয়ে কাজ করছি। আমার কর্ম জীবনের অভিজ্ঞতা সব মিলিয়ে ২০ বছর এবং এই ২০ বছরে মোট /১০ টি অর্গানাইজেশন বিভিন্ন ক্যাপাসিটি তে ট্রেনিং দেয়া এবং নেয়ার সুযোগ হয়েছে।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01780588739 | 01711283732

    Bangladesh Lockdown - Develop Skill in This Free Time
    ডিসকাউন্ট কুপন LOCKDOWN60​
    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,000.00 ৳ 500.00
  • 0( 0 REVIEWS )
    STUDENTS

    সেলফ এক্সিলেন্স– লার্নিং বাংলাদেশ নিয়ে এলো  টুয়েন্টি ফাস্ট সেঞ্চুরি সফট স্কিল ডেভেলপমেন্ট কোর্স।

    ১২ টি সফট স্কিলের ১৬ টি ক্লাস।

    আজকের নিয়োগকারীদের ডিমান্ডের কথা চিন্তা করে লার্নিং বাংলাদেশ নিয়ে এলো সবচেয়ে  গুরুত্বপূর্ণ সফট স্কিলের একটি দুর্দান্ত কারিকুলাম।

    কেন দরকার আপনার জন্য এই কোর্স টি

    বর্তমান সময়ে সফট স্কিল পেশাদারিত্ব বৃদ্ধি এবং কর্মসংস্থানে সাফল্য অর্জনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সফট স্কিল্ ট্রেনিং এবং এর গুরুত্ব ও চাহিদা দিন দিন বৃদ্বি পাচ্ছে কারণ হার্ড স্কিল এবং সফট স্কিলের উভয়ই ওয়ার্কিং ওয়ার্ল্ডে থাকা গুরুত্বপূর্ণ দক্ষতা।

    হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের গবেষণার দেখা গেছে যে ৮৫% কাজের সাফল্য আসে সফট স্কিলের অর্জন থেকে অন্যান ১৫% কাজের সাফল্য আসে প্রযুক্তিগত দক্ষতা, জ্ঞান ও  হার্ড স্কিল থেকে।

    ইন্সট্রাকটর পরিচিতি

    মোহাম্মদ আরিফুল ইসলাম একজন ট্রেনিং কোয়ালিফিকেশনস ইউকে সার্টিফাইড লার্নিং এন্ড ডেভেলপমেন্ট প্রফেশনাল,ক্যারিয়ার স্ট্রাটেজিস্ট এণ্ড কোচ,  সার্টিফাইড সফট স্কিল ট্রেইনার ও ইয়ুথ মেন্টর। মোহাম্মদ আরিফুল ইসলাম  কর্পোরেট ইন্ড্রাস্ট্রিতে ১০ বছরেরও বেশী সময় যাবত ধরে কাজ করে যাচ্ছ, তার মধ্যে রয়েছে স্বনামধন্য  কংলোমারেট -মাল্টি ইন্ডাস্ট্রি কোম্পানি, রিটেইল , আইটি ,ইউনিভার্সিটি, গার্মেন্টস ও ইন্টারন্যাশনাল কল সেন্টার। ওয়ার্ল্ড ব্যাংকের অর্থায়নে ICT ডিভিশনের তত্ত্বাবধানে পরিচালিত ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (BCC) এর (LICT) প্রজেক্টের হয়ে (EY ) এর  সার্টিফাইড সফট স্কিল ট্রেইনার হিসেবেও কাজ করেছেন তিনি । ইন্সট্রাকটর বাংলাদেশের প্রথম লিডারশীপ ভিত্তিক রিয়েলিটি শো -ফিউচার লিডারস প্রোগ্রাম (FLP-Season 3) চ্যানেল আই ২০১৫ উইনার।

    মোহাম্মদ আরিফুল ইসলাম  এখনো পর্যন্ত সফলতার সাথে ৫০০+ সফট স্কিল ট্রেইনিং কর্পোরেট ও ছাত্র ছাত্রীদের  জন্য কন্ডাক্ট করেছেন, যা প্রয়োজনীয় কার্যকারী সফট স্কিল ট্রেনিং পরিচালনা করার জন্য এবং সফট স্কিল কারিকুলাম  তৈরীতে এই ট্র্যাক রেকর্ড ইন্সট্রাকটরকে সর্বাত্মক ভাবে সমৃদ্ধ করেছে।

    হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট মেজর নিয়ে এম বি এ ও বি বি এ করেছেন। Teaching, Training and Developing Professional এ রয়েছে এশিয়ান কলেজ অব টিচার্স (Asian College of Teachers- ACT)-Bangalore, India হতে প্রফেশনাল সার্টিফাইড কোয়ালিফিকেশন।

    কেন করবেন এই ওয়ার্কশপটি?

    কর্পোরেট ওয়ার্ল্ডে  পেশাদার শিষ্টাচার অনুসরণ করা খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু অনেক সময় এই বিষয়ে না জানার কারণে আমাদের নানা ধরণের ভুল করে ফেলাটা খুব অস্বাভাবিক কিছু নয়। তাই কর্পোরেট ওয়ার্ল্ডে ঢোকার পর যাতে শিষ্টাচারগুলো অনুসরণ করা নিয়ে কোনো ধরণের সমস্যায় না পড়তে হয় সেজন্য আমাদের এই শিষ্টাচারগুলো জানতে হবে।

    কর্মক্ষেত্রের পেশাদারী শিষ্টাচার আপনার সহকর্মীদের এবং পরিচালকদের, সেইসাথে গ্রাহকদের, ক্লায়েন্ট এবং বিক্রেতাদের সম্মান এবং সৌজন্য প্রদর্শন করে। পেশাদারী শিষ্টাচার কর্মক্ষেত্রে আপনার একটি স্ট্যান্ডার্ড ইম্প্রেশন ও পার্সোনাল ব্রান্ড ইমেজ তৈরী করতে সহায়তা করে।

    তাই কর্পোরেট ওয়ার্ল্ডে ঢোকার আগেই শিষ্টাচারগুলো নিয়ে জানতে হলে আজই জয়েন করুন লার্নিং বাংলাদেশের “কর্মক্ষেত্রে পেশাদার শিষ্টাচার” কোর্সে।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01780588739 | 01711283732

    Bangladesh Lockdown - Develop Skill in This Free Time
    ডিসকাউন্ট কুপন LOCKDOWN60​
    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 1,500.00 ৳ 500.00
  • 0( 0 REVIEWS )
    STUDENTS

    সেলফ এক্সিলেন্স– লার্নিং বাংলাদেশ নিয়ে এলো  টুয়েন্টি ফাস্ট সেঞ্চুরি সফট স্কিল ডেভেলপমেন্ট কোর্স।

    ১২ টি সফট স্কিলের ১৬ টি ক্লাস।

    আজকের নিয়োগকারীদের ডিমান্ডের কথা চিন্তা করে লার্নিং বাংলাদেশ নিয়ে এলো সবচেয়ে  গুরুত্বপূর্ণ সফট স্কিলের একটি দুর্দান্ত কারিকুলাম।

    কেন দরকার আপনার জন্য এই কোর্স টি

    বর্তমান সময়ে সফট স্কিল পেশাদারিত্ব বৃদ্ধি এবং কর্মসংস্থানে সাফল্য অর্জনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই সফট স্কিল্ ট্রেনিং এবং এর গুরুত্ব ও চাহিদা দিন দিন বৃদ্বি পাচ্ছে কারণ হার্ড স্কিল এবং সফট স্কিলের উভয়ই ওয়ার্কিং ওয়ার্ল্ডে থাকা গুরুত্বপূর্ণ দক্ষতা।

    হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের গবেষণার দেখা গেছে যে ৮৫% কাজের সাফল্য আসে সফট স্কিলের অর্জন থেকে অন্যান ১৫% কাজের সাফল্য আসে প্রযুক্তিগত দক্ষতা, জ্ঞান ও  হার্ড স্কিল থেকে।

    ইন্সট্রাকটর পরিচিতি

    মোহাম্মদ আরিফুল ইসলাম একজন ট্রেনিং কোয়ালিফিকেশনস ইউকে সার্টিফাইড লার্নিং এন্ড ডেভেলপমেন্ট প্রফেশনাল,ক্যারিয়ার স্ট্রাটেজিস্ট এণ্ড কোচ,  সার্টিফাইড সফট স্কিল ট্রেইনার ও ইয়ুথ মেন্টর। মোহাম্মদ আরিফুল ইসলাম  কর্পোরেট ইন্ড্রাস্ট্রিতে ১০ বছরেরও বেশী সময় যাবত ধরে কাজ করে যাচ্ছ, তার মধ্যে রয়েছে স্বনামধন্য  কংলোমারেট -মাল্টি ইন্ডাস্ট্রি কোম্পানি, রিটেইল , আইটি ,ইউনিভার্সিটি, গার্মেন্টস ও ইন্টারন্যাশনাল কল সেন্টার। ওয়ার্ল্ড ব্যাংকের অর্থায়নে ICT ডিভিশনের তত্ত্বাবধানে পরিচালিত ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (BCC) এর (LICT) প্রজেক্টের হয়ে (EY ) এর  সার্টিফাইড সফট স্কিল ট্রেইনার হিসেবেও কাজ করেছেন তিনি । ইন্সট্রাকটর বাংলাদেশের প্রথম লিডারশীপ ভিত্তিক রিয়েলিটি শো -ফিউচার লিডারস প্রোগ্রাম (FLP-Season 3) চ্যানেল আই ২০১৫ উইনার।

    মোহাম্মদ আরিফুল ইসলাম  এখনো পর্যন্ত সফলতার সাথে ৫০০+ সফট স্কিল ট্রেইনিং কর্পোরেট ও ছাত্র ছাত্রীদের  জন্য কন্ডাক্ট করেছেন, যা প্রয়োজনীয় কার্যকারী সফট স্কিল ট্রেনিং পরিচালনা করার জন্য এবং সফট স্কিল কারিকুলাম  তৈরীতে এই ট্র্যাক রেকর্ড ইন্সট্রাকটরকে সর্বাত্মক ভাবে সমৃদ্ধ করেছে।

    হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট মেজর নিয়ে এম বি এ ও বি বি এ করেছেন। Teaching, Training and Developing Professional এ রয়েছে এশিয়ান কলেজ অব টিচার্স (Asian College of Teachers- ACT)-Bangalore, India হতে প্রফেশনাল সার্টিফাইড কোয়ালিফিকেশন।

    কেন করবেন এই ওয়ার্কশপটি?

    ব্যাক্তিগত উন্নয়ন প্রত্যেক মানুষ মাত্রই আকাঙ্ক্ষা করে। কিন্তু সবার ইচ্ছা যেমন বাস্তবতায় রূপ নেয় না তেমনি আবার অনেকেই কিছুটা কৌশূলী মনোভাবের কারণে খুব সহজেই নিজের লক্ষ্য অর্জনে সফল হয়। আর তাদের কাছে এই কৌশলটি হলো ব্যাক্তিগত উন্নয়ন পরিকল্পনা।

    আমরা প্রতিনিয়ত পরিকল্পনা করে যাচ্ছি কোনটি বাস্তবে রূপ নিচ্ছে, আবার কোনটি নিচ্ছে না, কোন সমস্যা নেই, আবার নতুন পরিকল্পনা করুন, যাচাই বাছাই করুণ।

    ব্যাক্তিগত উন্নয়ন পরিকল্পনা ও এই ধরণের কিছু পরিকল্পনার সমষ্টি যা আপনাকে সুন্দরভাবে আপনার গন্তব্যে পৌঁছে দেবে।

    লার্নিং বাংলাদেশের “ব্যক্তিগত উন্নয়ন পরিকল্পনা (ভলিউম ১,২ ও ৩)” কোর্সে অত্যান্ত সুনিপুনভাবে যে কৌশল গুলো নিয়ে আলোচনা করা হবে তা আপনার ব্যক্তিগত উন্নয়ন পরিকল্পনা কাজটা কিভাবে করলে দূরদর্শী ও বাস্তবসম্মত হতে পারে সে সম্বন্ধে বিস্তারিত ধারণা পাওয়া যাবে।

    আপনার কোনও পরিকল্পনা থাকলে যে কোনও লক্ষ্য অর্জন করা সহজ। একটি ব্যক্তিগত উন্নয়ন পরিকল্পনা আপনাকে যে কোনও দিক এবং যে কোনও কারণে অগ্রগতিতে নেবে এমন পদক্ষেপগুলি কাস্টমাইজ করে হাতে কলমে (ভলিউম ১,২ ও ৩) তে শেখানোই আমাদের লার্নিং বাংলাদেশের এই কোর্সটির লক্ষ্য।

    আশাকরি এই কোর্সের সঠিক অনুশীলন, সঠিক প্লান ও  সেইমতে কাজ করলে আপনাদের ভবিষ্যৎ জীবন আরও সুগঠিত ও সফল হবে

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন – পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01780588739 | 01711283732

    Bangladesh Lockdown - Develop Skill in This Free Time
    ডিসকাউন্ট কুপন LOCKDOWN60​
    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,000.00 ৳ 1,500.00