• 0( 0 REVIEWS )
    3 STUDENTS

    কম্পিউটারে সবচেয়ে বেশি ব্যবহৃত কয়েকটি ফিচার এর মধ্যে একটি হচ্ছে এক্সেল, কিন্তু নাম তার এক্সেলই কেনো হলো?

    খেয়াল করুন, এক্সেল শব্দের আভিধানিক অর্থ শ্রেষ্ঠতর হওয়া। গুণ, কৃতিত্ব প্রভৃতি বিবেচনায় শ্রেষ্ঠতর বা উৎকৃষ্টতর হওয়া। বিশ্বখ্যাত মাইক্রোসফট কর্পোরেশন কর্তৃক তৈরী ও বাজারজাতকৃত এ প্রোগ্রামটি এক সাথে অনেক সমস্যা সামাধানে অন্যান্য অনেক প্রোগ্রামের থেকে শ্রেষ্ঠতর। তাই এই নামটি যথার্থ হয়েছে। এই তথ্যপ্রযুক্তির অগ্রযাত্রায় এখন হতেই আমার আপনার এই বিষয়ে দক্ষ হয়ে উঠা জরুরি কারন দিনশেষে আপনার স্কিলই আপনার সবচেয়ে বড় সম্পদ। স্টুডেন্ট হতে নতুন জব প্রত্যাশি বা পেশাদার যে কেউ, যিনি কিনা এক্সেলে নিজের জানার সীমানকে করতে চান আরো বিস্তৃত তারা জয়েন করে ফেলুন কোর্সটিতে। এক্সেল শিখে এক্সিলেন্ট ক্যারিয়ার গড়ুন।

    Instrcutor's Introduction

    Above 10 years professional with multi industry exposure in top local companies in Bangladesh worked as a Marketing and Brand Manager. In this period, I have successfully handled Strategic planning, Several Events, Exhibition as well as many products launched/re-launched made them successful that support in business growth of the organization. Besides studying, I have also worked as a freelancer. I have been working with MS Excel, Power Point, MS Word & Adobe Photoshop, Illustrator for over 14 years due to my study and professional work. Every day I try to learn something new and share it with everyone. Expertise in developing & implementing promotion plans and managing communication through social media and traditional marketing & advertising. 

    Now I am working as a Business Development Manager for a local event management firm. I am also guiding the Branding & Social Media team on the LinkedIn Youth Platform called “Farhanas’ Brainstation”. I also do sessions on Excel and Brand at “Farhanas’ Brainstation”

    Who is the course for?

    • Those who have little experience with Excel.
    • For those who are interested in learning more about Excel’s Basics, Tips & Tricks  for everyday and business or job work.
    • Students who are willing to learn Excel before entering the job.
    • Whether those who are new to the job.
    • Professional Excel users who want to get and learn tips & tricks of ​​Excel.

    What will you learn from the course?

    • Excel Tips & Tricks.
    • Required Excel shortcuts and its use.
    • How to save time and improve Excel efficiency.
    • How to use Advanced Excel for work.

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 1,500.00
  • 0( 0 REVIEWS )
    0 STUDENTS

    C একটি মধ্য-স্তরের প্রোগ্রামিং ভাষা যা ১৯৭০ এর দশকের গোড়ার দিকে Dennis Ritchie মার্কিন যুক্তরাষ্ট্রে AT&T বেল ল্যাবসে কাজ করার সময় তৈরি করেছিলেন। এটির বিকাশের উদ্দেশ্য ছিল ইউনিক্স অপারেটিং সিস্টেমের পুনঃডিজাইন প্রেক্ষাপটে যাতে এটি একাধিক কম্পিউটারে ব্যবহার করা যায়।

    ইন্সট্রাক্টর পরিচিতি

    সফ্টওয়্যার কোডিং, পরিকল্পনা, ডিজাইন, কাস্টমাইজেশন, বাস্তবায়ন, প্রযুক্তিগত সহায়তা এবং প্রশিক্ষণে ১৮ বছরের অভিজ্ঞতা আছে । C, C++, C#.Net, SQL সার্ভার, ক্রিস্টাল রিপোর্ট, ভিজ্যুয়াল বেসিক এবং ওয়েব ভিত্তিক অ্যাপ্লিকেশনের জন্য ASP.Net  PHP, MySQL, HTML5-এ বিশেষায়িত। এছাড়াও মেশিন লার্নিং এলগোরিদম, UML ডাইয়াগ্রাম, সফ্টওয়ার রিকোয়ারমেন্ট এনালাইসিস, ডাটা সাইন্স ও পাইথন এ বিশেষ পারদর্শী। বিভিন্ন দেশে আর্থিক, ব্যাংকিং, বিক্রয় ব্যবস্থা, গ্রাহক সহায়তা এবং হাসপাতাল ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম অ্যাপ্লিকেশন গুলিতে ব্যাপক অভিজ্ঞতা রয়েছে।

    প্রজেক্ট ম্যানেজার, প্রোগ্রাম ম্যানেজার সহ লিড সফটওয়্যার ইঞ্জিনিয়ার, QA ইঞ্জিনিয়ার ও সাপোর্ট স্পেশালিস্ট পদে দীর্ঘ সময় ধরে ইজেনেরেশন, ডেটাবীজ সফ্টওয়ার, মিডিয়াসফ্ট, আখতার গ্রূপ, HRC টেকনোলজি লিমিটেড, ISN  ইত্যাদি কোম্পানিতে চাকুরী করার অভিজ্ঞতা রয়েছে

    কারা এই কোর্সটি করবেন?

    যারা প্রোগ্রামিং শব্দটা নতুন শুনেছেন এবং প্রোগ্রামিং শিখতে আগ্রহী তাদের জন্য এই কোর্সটি। আপনি কোন বিষয় পড়ছেন, কোন শ্রেনীতে পড়ছেন, আপনি সাইন্স ব্যকগ্রাউন্ডে না এসব কিছু প্রোগ্রামিং শেখার জন্য বাধা নয়। আগ্রহ থাকলে আপনি শুরু করতে পারেন। এই কোর্সটি থেকে আপনি নিজে নিজেই অনেক কিছু শিখতে পারবেন। একটা ইন্টারনেট কানেকশন থাকলেই হবে সাথে একটু সময়। এ দুইটি জিনিস আপনার থাকলে আপনার আর কোন বাধা নেই প্রোগ্রামিং শেখার জন্য।

    কেন এই কোর্সটি করবেন?

    C প্রাচীনতম প্রোগ্রামিং ভাষার মধ্যে একটি। প্রতিটি উন্নত প্রোগ্রামিং ভাষা যা আপনি আজ ব্যবহার করেন তার কিছু রুট C প্রোগ্রামিং ভাষায় রয়েছে। C প্রোগ্রামিং এর সাথে নিজেকে পরিচিত করার জন্য এই কারণটি কি যথেষ্ট নয়?

    আমরা আপনাকে আরও ৭ টি কারণ দিচ্ছি যা প্রোগ্রামিং শেখার পরিকল্পনাকারীদের জন্য বুঝতে সহজ হবে কেন C হল সেরা প্রোগ্রামিং ভাষা।

    একটি শক্তিশালী প্রোগ্রামিং ভিত্তি তৈরি করার জন্য C হল পছন্দের ভাষা

    প্রোগ্রামিং-এর অনেকগুলি ধারণা রয়েছে যার জন্য আপনাকে ক্লাস, অবজেক্ট, পলিমরফিজম এবং ইনহেরিটেন্স এর মতো ধারণা গুলির সাথে পরিচিত হতে হবে। অন্যান্য উন্নত ভাষাগুলি এই ধারণাগুলির উপর ভিত্তি করে তৈরি করে। C হল এমন একটি ভাষা যেখানে আপনি এই ধারণাগুলির ভিত্তি খুঁজে পেতে পারেন। সুতরাং, যারা প্রোগ্রামিংয়ে নতুন তাদের জন্য এটি সেরা ভাষা।

    এটা বোঝা সহজ

    C প্রোগ্রামিং ভাষা বিভিন্ন কাজ সম্পাদন করার জন্য কোডের টুকরোগুলিকে আলাদা করতে ব্লক ব্যবহার করে। এটি প্রোগ্রামিং সহজ করতে সাহায্য করে এবং কোড পরিষ্কার রাখে। অন্যের কোড নিয়ে নতুনভাবে যারা কাজ করতে শুরু করছেন তাদের জন্যও কোড বোঝা সহজ।

    এটি এমবেডেড প্রোগ্রামিংয়ে ব্যবহৃত হয়

    C এমবেডেড প্রোগ্রামিংয়ে ব্যবহৃত হয়, যা মাইক্রো-কন্ট্রোলার নিয়ন্ত্রণ করতে ব্যবহৃত হয়। এই মাইক্রো-কন্ট্রোলারগুলি রোবোটিক্স, কম্পিউটার এবং অটোমেশনে ব্যবহৃত হয়। C শেখা আপনাকে এখানেও সাহায্য করতে পারে।

    এটি C++ এবং জাভার ভিত্তি তৈরি করে

    জাভা এবং C++ বর্তমানে সর্বাধিক ব্যবহৃত প্রোগ্রামিং ভাষাগুলির মধ্যে একটি। তারা C প্রোগ্রামিং ভাষা থেকে তাদের সিনট্যাক্স এবং ধারণাগুলি অর্জন করে। C প্রোগ্রামিং বেসিকগুলির সাথে পরিচিত হওয়ার ফলে C++ এবং জাভা শেখা সহজ হবে।

    এটি দ্রুত রান হয়

    আপনি C -তে যে প্রোগ্রামগুলি লেখেন সেগুলি অন্যান্য ভাষায় লেখা প্রোগ্রামগুলির তুলনায় অনেক দ্রুত কম্পাইল এবং রান হয়। কারণ এতে আবর্জনা সংগ্রহ এবং এই ধরনের অন্যান্য অতিরিক্ত প্রক্রিয়াকরণ ওভারহেড নেই। সুতরাং, ভাষাটি অন্যান্য বেশিরভাগ প্রোগ্রামিং ভাষার তুলনায় দ্রুততর। প্রোগ্রামিং-এর জন্য আজও C ব্যবহার করার অন্যতম কারণ এটি।

    এটি পিসি গেম তৈরি করতে ব্যবহৃত হয়

    C অনেক পিসি গেমে ব্যবহার খুঁজে পায়। এটি বিভিন্ন ছোট গেম এবং বড় গেমের কিছু কাজ কোড করতে ব্যবহার করা হয়েছে। এইভাবে, C শেখা উপকারী হতে পারে যদি আপনি গেম ডেভেলপমেন্টে ক্যারিয়ার গড়তে আগ্রহী হন।

    এটি মধ্য-স্তরের ভাষা

    প্রোগ্রামিং ভাষার তিনটি স্তর রয়েছে- নিম্ন-স্তরের, মধ্য-স্তর এবং উচ্চ-স্তরের। নিম্ন-স্তরের ভাষাগুলি দ্রুত প্রোগ্রাম প্রক্রিয়া করে, যখন উচ্চ-স্তরের ভাষাগুলি আরও ব্যবহারকারী এবং বিকাশকারী-বান্ধব। C হল একটি মধ্য-স্তরের ভাষা যা উভয়ের সেরাকে একত্রিত করে। এটি বোঝা সহজ, ব্যবহার করা সহজ এবং প্রোগ্রামগুলিকে দ্রুত প্রসেস করে।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 1,500.00
  • 0( 0 REVIEWS )
    2 STUDENTS

    বর্তমানে গ্রাফিক ডিজাইনার হওয়ার স্বপ্ন দেখেন অনেকেই। আর এই স্বপ্নটা আসেই আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার ভাবনা থেকে। কিন্তু এ স্বপ্ন বাস্তবায়নের শুরুটা করতে হবে স্কীলড হওয়ার মাধ্যমে। ৩টি বৈশিষ্ট্য থাকলেই যে কেউ গ্রাফিক ডিজাইনার হতে পারেন।

    এক. তার ডিজাইনের প্রতি আগ্রহ থাকতে হবে। দুই. সৃষ্টিশীল মন থাকতে হবে। তিন. ধৈর্য্য শক্তি এবং পরিশ্রম করার মানসিকতা থাকতে হবে। মূলত তিনটি বৈশিষ্ট্য থাকলে একজনের গ্রাফিক ডিজাইনার হওয়ার সম্ভাবনা থাকে।

    আমরা আমাদের কোর্সটি সাজিয়েছি মূলত তিন ভাবে।
    ✅  প্রথমত; ডিজাইন বেসিক,
    ✅  দ্বিতীয়ত; সফটওয়্যার মাস্টারিং, এবং
    ✅ তৃতীয়ত; ইন্টার্নশীপ ও ফ্রিল্যান্সিং মাস্টারক্লাস দিয়ে।

    বেসিক না জানলে আপনি শুধু টুল অপারেটর। আর ইন্টার্নশীপ না করলে আপনার শেখাটা শুধু সময় নষ্ট ছাড়া আর কিছুই না। এবং ফ্রিল্যান্সিং টা হাতে কলমে না শিখলে আপনার কাজ করতে আসুবিধা। তাই এই ব্যবস্থা।

    ইন্সট্রাক্টর পরিচিতি

    ইয়াহিয়া সোহেল, এখনো নিজেকে এই সেক্টরের একজন ছাত্রই মনে করেন। তিনি ডিজাইনার ট্রেইনার এবং ডিজাইনের ছাত্র। অথচ তার হাতে তৈরী ছাত্র-ছাত্রীদের মধ্যে দু’জন লোগো ডিজাইনে Fiverr Marketplace-এ Top Rated Seller. এছাড়াও দেশের অসংখ্য সফল ফ্রিল্যান্সারদের কারিগর তিনি। কাজ করেছেন ক্রিয়েটিভ আইটি, ইউজারহাবের মত প্রতিষ্ঠানে গ্রাফিক ডিজাইন ও সফটওয়্যার ট্রেইনার হিসেবে। এছাড়াও বাংলাদেশ সরকারের Learning & Earning Development Project-LEDP তে দুইবার কাজ করেছেন Project Coordinator হিসেবে। বাংলাদেশ ব্যাংকের SEIP Project-এও কাজ করেছেন অনেক দক্ষতার সাথে। তৈরী করেছেন অসংখ্য ফ্রিল্যান্সার। আমাদের দেশে যে ক’জন ট্রেইনার ডিজাইনের ব্যকরণ মেনে গ্রাফিক ডিজাইন শেখান তিনি তাদের মধ্যে প্রথম সারির। তাই মার্কেটপ্লেসে তার ছাত্র-ছাত্রীদের কাজের মান অনেক ভাল ও মূল্য অনেক বেশী। তিনি খুব মজা করে ক্লাস করান, কেউ তার ক্লাস সহজে মিস দেন না। বা দিতে চান না। যা Live Class গুলো করলে আপনারা বুঝতে পারবেন।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 5,000.00
  • 0( 0 REVIEWS )
    1 STUDENTS

    ডিজাইন করতে গেলে সফটওয়্যার টাতে খুব ভাল দখল থাকা চাই। যুদ্ধ করতে গেলে তিনটি জিনিস আপনার থাকা লাগবে- ঢাল, তলোয়ার এবং কৌশল। যেমন আপনি শুধু ঢাল (বেসিক) জানলেন কিন্তু তলোয়ার (সফটওয়্যার) কিভাবে চালাতে হয় জানলেন না, তখন যুদ্ধে জয়ী হওয়া বেশ শক্ত। আবার ঢাল- তলোয়ার চালাতে পারেন কিন্তু কৌশল (ইন্টার্নশীপ ও ফ্রিল্যান্সিং) না থাকলেও আপনার সব শেষ। তাই বেসিক শেখার পর অবশ্যই সফটওয়্যার শিখতে হবে।

    কেন শিখবো Adobe Photoshop?

    – বর্তমান বিশ্বে এর চাহিদা খুব বেশী
    – ছবি সম্পাদনার জন্যে এর বিকল্প কিছু হয়না
    – লেয়ার থাকাতে এখানে ডিজাইন করা বেশ সহজ
    – যে কোনো ফাইল সহজে ও সুন্দর করে সাজানো যায়
    – যে কেউ চাইলে খুব সহজে এর ফাইল সম্পাদনা করতে পারে
    – ছবি সম্পাদনা এবং ডিজাইন একই সাথে করা যায়

     

    কি কি শিখবো Adobe Photoshop-এ?

    – ছবি সম্পাদনা
    – Image Manipulation
    – ওয়েব ইলিমেন্ট ডিজাইন
    – Social Media Post ডিজাইন
    – যে কোনো ধরনের প্রিন্ট ডিজাইন

    ইন্সট্রাক্টর পরিচিতি

    ইয়াহিয়া সোহেল, এখনো নিজেকে এই সেক্টরের একজন ছাত্রই মনে করেন। তিনি ডিজাইনার ট্রেইনার এবং ডিজাইনের ছাত্র। অথচ তার হাতে তৈরী ছাত্র-ছাত্রীদের মধ্যে দু’জন লোগো ডিজাইনে Fiverr Marketplace-এ Top Rated Seller. এছাড়াও দেশের অসংখ্য সফল ফ্রিল্যান্সারদের কারিগর তিনি। কাজ করেছেন ক্রিয়েটিভ আইটি, ইউজারহাবের মত প্রতিষ্ঠানে গ্রাফিক ডিজাইন ও সফটওয়্যার ট্রেইনার হিসেবে। এছাড়াও বাংলাদেশ সরকারের Learning & Earning Development Project-LEDP তে দুইবার কাজ করেছেন Project Coordinator হিসেবে। বাংলাদেশ ব্যাংকের SEIP Project-এও কাজ করেছেন অনেক দক্ষতার সাথে। তৈরী করেছেন অসংখ্য ফ্রিল্যান্সার। আমাদের দেশে যে ক’জন ট্রেইনার ডিজাইনের ব্যকরণ মেনে গ্রাফিক ডিজাইন শেখান তিনি তাদের মধ্যে প্রথম সারির। তাই মার্কেটপ্লেসে তার ছাত্র-ছাত্রীদের কাজের মান অনেক ভাল ও মূল্য অনেক বেশী। তিনি খুব মজা করে ক্লাস করান, কেউ তার ক্লাস সহজে মিস দেন না। বা দিতে চান না। যা Live Class গুলো করলে আপনারা বুঝতে পারবেন।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,000.00
  • 0( 0 REVIEWS )
    1 STUDENTS

    আমরা আমাদের বাস্তব অভিজ্ঞতা থেকে দেখেছি, IT Sector-এ শুধু যে কোনো কিছু শিখলেই হয় না। দরকার পড়ে Internship-এর। বাস্তব কাজের অভিজ্ঞতা। আপনি আমাদের এখানে মোট ৩ টি Real Life Project করবেন। যা আপনি চাকরী ও অনলাইন ফ্রিল্যান্সিং-এর যে কোন জায়গায় Portfolio হিসেবে দেখাতে পারবেন। যা আপনার চাকরী ও ফ্রিল্যান্সিং-এ কাজ পেতে অনেক সাহায্য করবে। এই পর্যায়ে আমরা সরাসরি আপনাদের সাথে ক্লাসে থাকব। যেনো আপনি হাতে কলমে সব শিখতে পারেন।

    কি কি শিখবো ফ্রিল্যান্সিং-এ?

    – Fiverr Crash Course
    – Upwork
    – Stock and Microstock Marketplace

    ইন্সট্রাক্টর পরিচিতি

    ইয়াহিয়া সোহেল, এখনো নিজেকে এই সেক্টরের একজন ছাত্রই মনে করেন। তিনি ডিজাইনার ট্রেইনার এবং ডিজাইনের ছাত্র। অথচ তার হাতে তৈরী ছাত্র-ছাত্রীদের মধ্যে দু’জন লোগো ডিজাইনে Fiverr Marketplace-এ Top Rated Seller. এছাড়াও দেশের অসংখ্য সফল ফ্রিল্যান্সারদের কারিগর তিনি। কাজ করেছেন ক্রিয়েটিভ আইটি, ইউজারহাবের মত প্রতিষ্ঠানে গ্রাফিক ডিজাইন ও সফটওয়্যার ট্রেইনার হিসেবে। এছাড়াও বাংলাদেশ সরকারের Learning & Earning Development Project-LEDP তে দুইবার কাজ করেছেন Project Coordinator হিসেবে। বাংলাদেশ ব্যাংকের SEIP Project-এও কাজ করেছেন অনেক দক্ষতার সাথে। তৈরী করেছেন অসংখ্য ফ্রিল্যান্সার। আমাদের দেশে যে ক’জন ট্রেইনার ডিজাইনের ব্যকরণ মেনে গ্রাফিক ডিজাইন শেখান তিনি তাদের মধ্যে প্রথম সারির। তাই মার্কেটপ্লেসে তার ছাত্র-ছাত্রীদের কাজের মান অনেক ভাল ও মূল্য অনেক বেশী। তিনি খুব মজা করে ক্লাস করান, কেউ তার ক্লাস সহজে মিস দেন না। বা দিতে চান না। যা Live Class গুলো করলে আপনারা বুঝতে পারবেন।

    এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

    কিভাবে জয়েন করবো কোর্সটিতে?

    ‘Take This Course’ বাটনে ক্লিক করুন। আপনি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের পেমেন্ট গেটওয়ে ভিসা/মাস্টারকার্ড বা মোবাইল ওয়ালেট বিকাশ/রকেটের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

    এর পাশাপাশি যদি আপনি টেকনিক্যাল ইস্যু ফেইস করে থাকেন তাহলে আমাদের পার্সোনাল বিকাশ, নগদ কিংবা রকেটে কোর্স ফি সেন্ড মানি করতে পারেন আপনার মোবাইল নাম্বার রেফারেন্সে উল্লেখ করে।

    বিকাশ: +8801711283732  ।  নগদ: +8801711283732  ।  রকেট: +88017112837329

    তবে এভাবে ম্যানুয়ালি পেমেন্ট করলে আপনাকে অবশ্যই এই ফর্ম টি পূরণ করতে হবে সঠিক তথ্য দিয়ে।
    ফর্ম এ যেতে এখানে ক্লিক করুন পারসোনালি টাকা পাঠানোর পরবর্তী ফর্ম

    আমরা ফিরতি কলে আপনার কাছ থেকে বিস্তারিত জেনে এনরোল করিয়ে দিব।

    বিস্তারিত জানতে কল করুন

    01711283732

    Share on facebook
    Facebook
    Share on whatsapp
    WhatsApp
    Share on linkedin
    LinkedIn
    ৳ 2,000.00