ChatGPT for Career, Business and Freelancing Success

ক্যারিয়ার লাইফে সাকসেস পেতে চাইলে চ্যাটজিপিটি পাওয়ারফুল পার্সোনাল এসিস্টেন্ট হিসাবে আপনার জন্য কাজ করবে।

আপনি যে সেক্টরেই ক্যারিয়ার গড়তে চান না কেন, চ্যাটজিপিটি আপনাকে হেল্প করার জন্য একেবারেই প্রস্তুত। এমনকি আপনি চ্যাটজিপিটি ভালোভাবে শিখে, চ্যাটজিপিটি এক্সপার্ট হিসাবে সার্ভিস প্রোভাইড করেও উপার্জন শুরু করতে পারেন। আর এর জন্য চ্যাটজিপিটির ফ্রি ভার্সনে আপনার কোন টাকাই দেওয়া লাগবে না! 

কোন ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়বেন, নিজেকে থট লিডার হিসাবে তৈরি করতে পারেন, কিভাবে নিজের একটি পার্সোনাল ব্র্যান্ড এসটাবলিশ করবেন, পটেনশিয়াল কানেকশন বিল্ডাপ করে নিজের একটা স্ট্রং নেটওয়ার্ক তৈরি করবেন, এবং ফাইনালি ক্যারিয়ার বা বিজনেসে ভালো করতে পারবেন – সব কিছু নিয়ে আমাদের এই কোর্সটি সাজানো হয়েছে।

এই কোর্সে ইন্সট্রাক্টটর ‘সাব্বির আহমেদ’ কিভাবে চ্যাটজিপিটি ইউজ করে বেনিফিটেড হয়েছেন, সেই কেইস স্টাডি শেয়ার করেছেন। পাশাপাশি আপনি কিভাবে চ্যাটজিপিটির ইউটিলাইজেসন করে নিজের প্রোডাক্টটিভি, পার্সোনাল ব্র্যান্ড বিল্ডিং ও ফ্রিল্যান্সিং সার্ভিস দিয়ে ইনকাম শুরু করতে পারেন, তা নিয়ে বিস্তারিত দেখিয়েছেন।

৩৪টি ভিডিও লেসন এর ১০ ঘণ্টার এই এক্সক্লুসিভ কোর্সটি এই মাসেই রিলিজ দেওয়া হয়েছে, ৭০% ডিসকাউন্টে ৫০০০ টাকার কোর্স ১৪৯৯ টাকায় সাবস্ক্রিপশন করতে পারবেন।

৭টি মডিউলের এই কোর্সে ৫টি স্পেশাল মডিউল আছে

  • এই ৫টি মডিউলের ১টিতে শেষ করার পর আপনি ‘নিজের প্রোডাক্টিভিটি’ এটলিস্ট ৩ গুণ বাড়াতে পারবেন ও পার্সোনাল ব্র্যান্ডিং করে কিভাবে স্ট্যান্ড আউট করা যায় তা শিখতে পারবেন।
  • ২য় স্পেশাল মডিউলে কিভাবে আপনি চ্যাটজিপিটি ব্যাবহার করা শিখে কনটেন্ট বানিয়ে ইনকাম করতে পারেন, তা দেখানো হয়েছে
  • এরপর আপনি চ্যাটজিপিটির প্রিমিয়াম সার্ভিস কিভাবে ক্লায়েন্টকে দিয়ে একটা ডিসেন্ট এমাউন্ট ইনকাম করবেন তা কাভার করা হয়েছে
  • আপনার বিজনেস গ্রোথে চ্যাটজিপিটি যেভাবে হেল্প করতে পারে তার বিস্তারিত নিয়ে একটা সম্পূর্ণ মডিউল সাজানো হয়েছে।
  • আর একটি বিশেষ মডিউল সাজানো হয়েছে ‘কিভাবে আপনি চ্যাটজিপিটির সার্ভিস মার্কেটিং’ করতে পারেন সেটার উপর

দেড়ি করলেই কিন্তু 50% Pre-Order Offer শেষ হয়ে যাবে, তাই এখনই ঝটপট এনরোল হয়ে যান আমাদের চ্যাটজিপিটির এই এক্সক্লুসিভ কোর্সে! আর আপনার হয়ে কাজ করবে ChatGPT এর মতো AI, আর আপনি করবেন ইনকাম!

এছাড়া কোর্সটি শেষ করার পর আপনি কোর্স কমপ্লিশন সার্টিফিকেটও পেয়ে যাবেন।

Course Content

Expand All
+654 enrolled
Not Enrolled
৳ 4999 BDT 1499

Course Includes

  • 8 Lessons
  • 34 Topics
  • Course Certificate

Ratings and Reviews

5.0
Avg. Rating
4 Ratings
5
4
4
0
3
0
2
0
1
0
What's your experience? We'd love to know!
Saiful islam
Posted 1 month ago
আমার কাছে মনে হয় যে, যে কেউ চাইলে তার ডেইলি লাইফের সব কাজ চ্যাটজিপিটি দিয়ে গাইড লাইন পাওয়া যাবে।

চ্যাটজিপিটি আগেও জানতাম তবে, সিম্পল জিনিস টাও যে অসাধারণ ভাবে করা যায় তা সাব্বির ভাই দারুণ ভাবে বুঝিয়েছেন। চ্যাটজিপিটি ফ্রি ভার্সন ব্যবহার করেও আপনি দারুণ ভাবে আপনার প্রোডাক্টিভি বাড়াতে পারেন। মডিউল টাও দারুণ ভাবে সাজিয়েছেন, প্রতিটা কন্টেন্ট প্রতিটা মানুষের জন্য গুরুত্বপূর্ণ। ফ্রিল্যান্স বা জব হোল্ডার সবার জন্যই এই কোর্স বেস্ট চয়েজ। মেন্টর হিসাবে চ্যাটজিপিটি হতে পারে আপনার সব থেকে কাছের বন্ধু।

×
Preview Image
Shahab uddin ahmed
Posted 2 months ago
Transformative ChatGPT Course by Sabbir Ahmed

Attending Sabbir Ahmed's course on ChatGPT was enlightening. His approach demystified complex AI concepts, making them accessible and engaging. The interactive modules, coupled with practical exercises, provided deep understanding and hands-on experience. Sabbir's expertise shines through the curriculum, and his ability to convey knowledge is unparalleled. Highly recommend this course for its inno

×
Preview Image
SWAPON KUMAR SENGUPTA
Posted 4 months ago
Completing ChatGPT for Career, Business, and Freelancing Success' was a game-changer

Completing 'ChatGPT for Career, Business, and Freelancing Success' course was a game-changer. In just 78 days, I honed skills that extend far beyond AI, empowering me to excel in professional realms. From crafting engaging social content to optimizing my LinkedIn profile, the course, guided by the excellent Sabbir Ahmed, offered a comprehensive toolkit. Beyond AI mastery, it seamle

×
Preview Image
Mushfikur
Posted 5 months ago
কোর্সটি করে ভালো লাগলো

so helpfull

×
Preview Image
Show more reviews
What's your experience? We'd love to know!