• LOGIN
  • No products in the cart.

এফিলিয়েট প্রোগ্রাম

লার্নিং বাংলাদেশ এর পার্টনার প্রোগ্রামে আপনাকে স্বাগতম। আমাদের পার্টনার প্রোগ্রামের মাধ্যমে আপনি বাসায় বসেই স্টুডেন্ট (আমরা বলি লার্নার) রেফার করে ইনকাম করতে পারবেন এবং প্রতি সপ্তাহে আপনার উপার্জিত টাকা ক্যাশ আউট করতে পারবেন।

বাসায় বসেই মাসে ১৫,০০০ টাকা ইনকাম করুন!

আমাদের রেফারাল প্রোগ্রাম এর মাধ্যমে আপনার শেয়ার করা লার্নিং বাংলাদেশ এর যেকোনো কোর্স সাবস্ক্রিপশন এর উপর আপনি সর্বোচ্চ ১০% কমিশন পেতে পারেন। অর্থাৎ কোনো কোর্সের প্রাইস ১,০০০ টাকা হলে সেই কোর্সে আপনার রেফারাল লিংক থেকে কেউ সাবস্ক্রিপশন করলে আপনি ১০০ টাকা পাবেন , এভাবে প্রতদিন ৫ জন সাবস্ক্রাইব করলে পাচ্ছেন ৫০০ টাকা!

Register a new affiliate account

কিভাবে পার্টনার প্রোগ্রামে যুক্ত হবো?

আমাদের পার্টনার প্রোগ্রামে যুক্ত হওয়া অনেক সহজ!

আপনি যদি অলরেডি লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের কোনো ইউজার হয়ে থাকেন (লার্নার বা ইন্সট্রাকটর) তাহলে নতুন করে আর একাউন্ট ক্রিয়েট করা লাগবে না। আপনাকে প্রথমে ডান পাশের উপরের কর্ণারের ‘Login’ বাটনে ক্লিক করে লগিন করতে হবে। তারপর উপরের পার্টনার প্রোগ্রামে রেজিস্ট্রেশন করতে হবে।

 

যদি ইউজার একাউন্ট না থাকে?

আপনার যদি আগে লার্নিং বাংলাদেশ এর ইউজার একাউন্ট তৈরি না থাকে, তাহলে আপনি চোখ বন্ধ করে উপরের পার্টনার প্রোগ্রাম এর রেজিস্ট্রেশন ফর্ম ফিলাপ করে ফেলতে পারেন।

রেজিস্ট্রেশন করার পর সবকিছু চেক করে যদি দেখি ঠিক আছে তাহলে আমরা এপ্রুভাল দিয়ে দিব। আর তা আপনি জানতে পারবেন ইমেইল ও SMS এর মাধ্যমে।

আপনার ইউনিক রেফারেল ইউআরএল কোনটি?

আমাদের লার্নিং বাংলাদেশ এর পার্টনার প্রোগ্রাম থেকে ইনকাম করতে চাইলে আপনাকে অবশ্যই আপনার ইউনিক রেফারেল লিংক ব্যবহার করতে হবে, যার মাধ্যমে আমাদের সিস্টেম বুঝতে পারবে যে কোন নতুন ভিজিটর আপনার লিংক ধরে আমাদের প্ল্যাটফর্ম ভিজিট করেছে এবং কোর্স সাবস্ক্রাইব করেছে।

পার্টনার প্রোগ্রামে রেজিস্ট্রেশন করার পর আমরা যখন আপনার একাউন্ট সচল করে দিব তখন আপনি আপনার এফিলিয়েট ড্যাশবোর্ড দেখতে পারবেন।

লগইন অবস্থায় এফিলিয়েট ড্যাশবোর্ড থেকে আপনি আপনার affiliate ID ও  referral URL দেখতে পারবেন।

নতুন রেফারেল ইউআরএল জেনারেট করার উপায়

আপনাকে সবসময় উপরের রেফারেল URL শেয়ার করতে হবে বিষয়টা তা নয়। উপরে দেখানো আপনার রেফারেল URL শেয়ার করলে সবাই LearningBangladesh এর হোমপেইজ ভিজিট করে কোর্স দেখতে পারবে। কিন্তু আপনি চাইলে লার্নিং বাংলাদেশ এর নির্দষ্ট কোনো পেইজও শেয়ার করতে পারেন ‘Referral URL Generator’ এর মাধ্যমে।

লার্নিং বাংলাদেশ এর যেই কোর্সটির জন্য আপনি রেফারেল URL জেনারেট করতে চাচ্ছেন সেই URL টি Page URL ফিল্ডে বসিয়ে দিন। এরপর ‘Generate URL’ বাটনে ক্লিক করে শেয়ার করে দিন আপনার নেটওয়ার্ক এর সাথে!

বিদ্র: আপনি চাইলে Campaign Name এর ফিল্ডে আপনার মনে রাখার মতো কোনো কীওয়ার্ড যুক্ত করেও রেফারেল URL জেনারেট করতে পারেন। তবে এটি অপশনাল।

আমার ইনকাম কোথায় দেখবো?

পার্টনার প্রোগ্রামে সফলভাবে যুক্ত হবার পর আর আপনার শেয়ার করা URL থেকে যখন কোনো ভিজিটর এসে আমাদের প্ল্যাটফর্ম থেকে কোর্স সাবস্ক্রাইব করবে তখন আপনি তা আপনার ড্যাশবোর্ডে দেখতে পারবেন।

কোথায় রেফারেল লিংক শেয়ার করবো?

আপনি আপনার রেফারেল লিংক ব্যবহার করে ফেইসবুক, ইউটিউব, লিংকডইন, ব্লগপোস্ট সহ যেকোন জায়গায় শেয়ার করতে পারেন।

 

উদাহরন স্বরূপ আমাদের লার্নিং বাংলাদেশ প্ল্যাটফর্মের একজন লার্নার  ‘শাহেদ সুলতান ভাই‘ ‘মাইক্রোসফট এক্সেল – বেসিক টু এডভান্স’ কোর্সটির রেফারেল লিংক শেয়ার করেছেন উনার ফেইসবুক প্রোফাইল থেকে।

আর কোথায় শেয়ার করা সম্ভব?

  • – ভিডিও বানিয়ে ইউটিউবে পোষ্ট করতে পারেন
  • – ব্লগপোস্ট লিখতে পারেন লার্নিং বাংলাদেশ বা যেকোন কোর্স নিয়ে
  • – ইউটিউবের ভিডিও কমেন্টে লিংক শেয়ার করে সাজেস্ট করতে পারেন
  • – ফেইসবুক গ্রুপে সুন্দর করে লিখে সাজেস্ট করতে পারেন
  • – বিভিন্ন অনলাইন নিউজসাইট ও ব্লগ সাইটের কমেন্ট সেকশনে রেফারেল লিংক শেয়ার করতে পারেন
  • – ফেইসবুক, লিংকডইনে ম্যাসেজ পাঠাতে পারেন

এভাবে আপনি চাইলে অনলাইনে সামঞ্জস্য রেখে বিভিন্ন প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন আপনার রেফারেল লিংক। মনে রাখবেন, কখনো স্প্যামিং করবেন না। 

ডিজিটাল মার্কেটিং, ডাটাবেইজ ম্যানেজমেন্ট, বিগ ডাটা এনালাসিস থেকে শুরু করে সব জায়গায় রয়েছে মাইক্রোসফট এক্সেল এর ব্যবহার ।…

Posted by Shahed Sultan on Tuesday, July 21, 2020

#ফ্রেশ_গ্র্যাজুয়েট এবং #জব_সীকারদের মধ্যে প্রায় সবাই মাইক্রোসফট অফিস স্যুটের প্রোগ্রামগুলোর সাথে পরিচিত, যেমন মাইক্রোসফট…

Posted by ফ্রেশ গ্র্যাজুয়েট ক্যারিয়ার হ্যাকস on Thursday, July 23, 2020

যেকোনো ফেসবুক বিজনেস পেইজে একটা চ্যাটবট থাকা মানে সময় এবং খরচ বেচে যায় অনেকাংশে । মেসেঞ্জারে চ্যাটবট অটো রিপ্লাই এর…

Posted by Shahed Sultan on Wednesday, July 22, 2020
350
এফিলিয়েট প্রোগ্রামে অংশ নিয়েছেন
1000
টাকা কমিশন পেয়েছেন
December 25, 2020

লার্নিং বাংলাদেশ

 

আমাদের ই-লার্নিং প্ল্যাটফর্ম থেকে ১০ হাজারের বেশী লার্নার প্রফেশনাল স্কিল অর্জন করে ফ্রীল্যান্সিং ক্যারিয়ার ও নিজের অনলাইন বিজনেস সফলভাবে গড়ে তুলছেন। আমাদের ৩০+ অনলাইন কোর্স আপনি বাংলাদেশের যেকোনো প্রান্তে বসে করতে পারবেন, প্রতিটি কোর্সের জন্য আলাদা আলাদা ফেইসবুক গ্রুপে প্রশ্ন করতে পারবেন এবং উক্ত বিষয়ে দক্ষ হয়ে উঠবেন। আর সেই দক্ষতা কাজে লাগিয়ে সহজেই অনলাইন মার্কেটপ্লেস থেকে উপার্জন শুরু করতে পারবেন। যেকোনো প্রয়োজনে কল করুন 01711283732 🙂

সার্টিফিকেট চেক করুন

সর্বশেষ যারা অনলাইনে কোর্স করছেন

Profile picture of Md. Tanvir Hossain
Profile picture of Maruf Ahmed
Profile picture of Sabbir Ahmed
Profile picture of Mohammad ullah
Profile picture of Md.Munna Hasan
Profile picture of Shomor Sarker
Profile picture of Sabbir 88
Profile picture of Shah Md. Sultan
Profile picture of Sadia Shoshi
Profile picture of Omar Shojol
Profile picture of Zahirul Islam
Profile picture of Kornolio Bappy
Profile picture of Nabi Hossain
Profile picture of Md Noorun Nabi
Profile picture of Md shohebul hoque

শীঘ্রই রিলিজ হচ্ছে

googleplay
googleplay

Terms and Conditions
Return, Refund & Exchange
Instructor Registration

Office Address:
84/Ma, 3rd Floor, Proticchobi, Merul Badda, Dhaka
top
X