• LOGIN
  • No products in the cart.

কোন ধরণের বিজনেসের জন্য ফেইসবুক এড কাজ করে?

ফেইসবুকে অলমোস্ট সব ধরণের ইউজারাই আছে। আপনার বিজনেস ছোট হোক বা বড়, আপনি সার্ভিস বেইজড সলিউশন দিয়ে থাকেন বা প্রোডাক্ট বেইজ আপনার প্রতিষ্ঠানের জন্য ফেইসবুক এড আশির্বাদ হিসাবে কাজ করবে।

যেমন ধরুন আপনি আটা ময়দা বা সুজির প্রতিষ্ঠান দিচ্ছেন এখন আপনার টার্গেট অডিয়েন্স তো আর এই ধরনের পণ্য ফেইসবুক থেকে কিনবে না, কিনবা আপনিও ইকমার্স সাইট দিচ্ছেন না, যেখানে তাঁরা ভিজিট করে তাদেরকে ট্র্যাক করে আপনি এড দেখাবেন। সেক্ষেত্রে আপনি তাদের জন্য বিজ্ঞাপন না ছেঁড়ে ডিস্ট্রিবিউটর নিয়োগের জন্য বিজ্ঞাপন দিতে পারেন ফেইসবুকের মাধ্যমে। 

আপনার যদি সার্ভিস বেইজড বিজনেস যেমন সেলুন, বিউটি পার্লার, লিগ্যাল সেবা, ডাক্টর বা ইলেক্ট্রনিক্স এর সার্ভিস শপ হয়ে থাকে এবং একটা নিদৃষ্ট এলাকার ভিতরেই আপনার কার্যক্রম সীমাবদ্ধ থাকে। সেক্ষেত্রে আপনি ড্রপ পিন ফিচার দিয়ে অত্র এলাকার টার্গেট অডিয়েন্সকে এড দেখাতে পারেন।

অর্থাৎ আপনার বিজনেস যেরকমই হোক না কেন, আপনার বিজনেস এর টার্গেট অডিয়েন্স আপনি অবশ্যই খুঁজে পাবেন ফেইসবুক এডের মাধ্যমে।

তবে ফেইসবুক এডের সব ধরণের ফিচার খুব ভালোভাবে ইউজ করা যায় টেকনোলোজি নির্ভর বিজনেসে। যেমন, ইকমার্স সাইট। ইকমার্স বিজনেস এ আপনাকে অনেক ধরণের পণ্য নিয়ে কাজ করতে হবে, অর্থাৎ ইউজাররা আপনার সাইটে অনেক ধরণের পণ্য ব্রাউজ করার সুযোগ পাবে। আর আপনিও টার্গেট অডিয়েন্সকে ট্র্যাক করে তাদের পছন্দ, অপছন্দ বুঝে বিজ্ঞাপন দেখাতে পারবেন। এছাড়া ট্র্যাকিং কোড বসিয়ে ফানেল ধরে আপনি ফেইসবুক এড চালানো, রিমার্কেটিং, রিটার্গেটিং সব ফিচারই বেশ ভালোভাবে করতে পারবেন ইকমার্স বিজনেসে।

SEE ALL Add a note
YOU
Add your Comment
 
top
X