• LOGIN
  • No products in the cart.

ইন্সট্রাকটর পরিচিতি

আমি সাব্বির আহমেদ। ২০১২ সাল থেকে ডিজিটাল মার্কেটিং, এনালিটিক্স, ও এনিমেশন সেক্টর এর সাথে জড়িত।

বর্তমানে EndingScene নামে একটা মার্কেটিং ও এনিমেশন স্টুডিও পরিচালনা করেছি, যেখানে ২০ জনের বেশি এনিমেটর ও ডিজিটাল মার্কেটার কাজ করছে। আমরা এখন পর্যন্ত দেশী বিদেশী ১৭০+  প্রতিষ্ঠানের জন্য করেছি।  

 

পাশাপাশি ২০১৮ সালে আমি আর আমার পার্টনার আহসান আহমেদ মিলে দেশীয় ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম KajKey.com শুরু করি। যেখানে এখন পর্যন্ত ৫০,০০০ এর বেশী রেজিস্টার্ডকৃত ফ্রিল্যান্সার ও এমপ্লয়ার যুক্ত হয়েছেন এবং কাজ করিয়ে নিতে পারছেন নিজের সেটকৃত বাজেটের মধ্যে।

 

ডিজিটাল মার্কেটিং এ আমার ক্যারিয়ার শুরু হয়েছিল BDjobs.com এ। আমি সেখানে সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ হিসাবে জয়েন করি। ২০১২ সালে ডিজিটাল মার্কেটিং খুব বেশী জনপ্রিয় ছিল না। বলতে গেলে সেই সময়  এই সেক্টর এর চাহিদা মাত্র শুরু হয়েছে। 

 

২০১৫ সালে আমি জয়েন করি REVE Systems এ, সিনিয়র ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ ও মোশন গ্রাফিক্স এনিমেটর হিসাবে। এর পরের ২ বছরে রিভ সিস্টেমস এর গ্লোবাল প্রেজেন্স এর জন্য আমি ২০+ এনিমটেড মোশন গ্রাফিক্স ভিডিও বানিয়ে দিয়েছি আর Search Engine Optimization এর মাধ্যমে ২৫০+ এর বেশি টার্গেটেড কিওয়ার্ডকে অপটিমাইজ করে গুগল সার্চের প্রথম পেইজে নিয়ে এসেছিলাম।

 

 

২০১৭ সালে পাঠাও তে ডিজিটাল মার্কেটিং স্পেশালিস্ট হিসাবে জয়েন করি। যেখানে কাস্টমার একুইজিশন টিমকে হেল্প করেছি এডভান্স এনালিটিক্স অ্যাপ সলুউশন এর মাধ্যমে। অর্থাৎ একজন ইউজারকে কাস্টমার হিসাবে রূপান্তর করতে পাঠাও এর কত টাকা খরচ হচ্ছে বিভিন্ন ডিজিটাল চ্যানেলগুলোতে সেই API ইন্টিগ্রেশনে সাহায্য করেছিলাম।

 

পাশাপাশি পাঠাও এর জন্য আমি দুইটা এনিমেটেড প্রমোশনাল ভিডিও বানিয়ে দেই যা এখন পর্যন্ত ৭০ লাখের বেশী টার্গেট অডিয়েন্স দেখেছে।

SEE ALL Add a note
YOU
Add your Comment
 
top
X