Digital Marketing
BOOTCAMP

ডিজিটাল মার্কেটিং এর সবকিছু যদি আপনার জানা থাকে , তাহলে আপনি কনফিডেন্সের সাথে আপনার ক্যারিয়ারকে বুস্ট আপ করতে পারবেন। আর এই বুটক্যাম্প শেষে থাকছে সেরাদের জন্য ইন্টার্নশীপ এর অফার। তো আর দেরী কেন ? 

BOOTCAMP FEATURES

৪ মাসের প্রোগ্রাম

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

১২টি প্রিমিয়াম কোর্স

যা আপনাকে করবে আরও বেশী প্রফেশনাল

১২টি ওয়ার্কশপ

ইন্টারেকটিভ ওয়ার্কশপে পাবেন ইন্সট্রাকটরের হেল্প

১ মাসের ইন্টার্ণশীপ

দক্ষতাকে কাজে লাগাতে পারবেন রিয়েল প্রজেক্টে

২০ জনের ব্যাচ

সীমিত সিট নিশ্চিত করবে লাইভ সাপোর্ট

১ম মাস

ডাটা ড্রিভেন ডিজিটাল মার্কেটিং হাতেখড়ি

১ম সপ্তাহ শুরু করবো ‘ডিজিটাল মার্কেটিং হাতেখড়ি’ কোর্সটি দিয়ে, যা শেষ করার পর একজন লার্নার জানতে পারবেন ডাটা ড্রিভেন মার্কেটিং চ্যানেল গুলোর উপর প্ল্যানিং, স্ট্রাটেজি মেকিং ও ব্লুপ্রিন্ট কিভাবে সাঁজাতে হয়।

নিজের ই-কমার্স সাইট নিজেই বানিয়ে ফেলুন

২য় সপ্তাহে আমরা পেমেন্ট গেটওয়ে সেটাপ করা সহ নিজের ওয়েবসাইট নিজেই বানানো শিখবো। #Bootcamp এর ২য় সপ্তাহ শেষ করার পর প্রত্যেক সফল লার্নারদের পোর্টফোলিওতে একটি করে ওয়ার্ডপ্রেস ইকমার্স সাইট থাকবে।

ফেইসবুক পেইজ সেটাপ কমপ্লিট কোর্স

৩য় সপ্তাহ শুরু হবে ফেইসবুক পেইজ সেটাপের আদ্যোপান্ত নিয়ে। এই কোর্সের এর  ৭০+ প্রিমিয়াম ভিডিওর এই অনলাইন কোর্সে শেষে আপনি ফেইসবুকে আপনার নিজের পেইজ তৈরি ও মেনটেইন করতে পারবেন।

১ ডলারেই ফেইসবুক এড (বুস্টিং) ক্যাম্পেইন

৪র্থ সপ্তাহে ফেইসবুক এড ও এনালিটিক্স সম্পর্কে পূর্নাঙ্গভাবে জানতে পারবো। বুটক্যাম্পের আগের সপ্তাহে লার্নাদের নিজের বানানো ওয়েবসাইট ও ফেইসবুক পেইজ কিভাবে স্বল্প বাজেটে প্রোমোশন করা যায়, তা শিখবে।

২য় মাস

অনলাইন পত্রিকা, গুগল সার্চ ও ইউটিউব ভিডিও এড

৫ম সপ্তাহে বুটক্যাম্পের লার্নাররা কী ওয়ার্ড রিসার্চ, কী ওয়ার্ড প্ল্যানিং, সার্চ এড, ডিসপ্ল্যে এড, ও কিভাবে ইউটিউবের সিলেক্টেড চ্যানেল, বা ভিডিওতে এড দেওয়া যায় তা শিখবে।  

B2B সেলস এর জন্য লিংকডইন মার্কেটিং 

ষষ্ঠ সপ্তাহে প্রোফেশনালি লিংকডইন প্রোফাইল সাজিয়ে, কোম্পানি পেইজ ও প্রোফাইল থেকে মার্কেটিং কনটেন্ট স্ট্র্যাটেজি, লিংকডইন এড নেটওয়ার্ক ও সেলস ন্যাভিগেটর শিখুন।

ই-মেইল মার্কেটিং – ড্রিপ ক্যাম্পেইন শিখুন

সপ্তম সপ্তাহে কিভাবে চমৎকার সব ফ্রী ও পেইড মার্কেটিং টুল ব্যাবহার করে ইমেইল মার্কেটিং করে নিজের বিজনেসকে অন্য লেভেলে নিয়ে যাবেন, তা শেখাবার জন্যই এই কোর্স।

ইউজার ট্র্যাকিং শিখুন গুগল এনালিটিক্স দিয়ে

৮ম সপ্তাহে আমাদের নিজেদের বানানো ওয়ার্ডপ্রেস ইকমার্স সাইটে বেসিক ও এডভান্স গুগল এনালিটিক্স সেটাপ করবো এবং গোল, ইভেন্ট সহ ই-কমার্স ট্র্যাকিং এর আদ্যোপান্ত শিখবো। 

৩য় মাস

এডভান্স এনালিটিক্স সেটাপ

 ৯ম সপ্তাহে এই কোর্স করার পর আমরা  কিভাবে বিজনেস ওয়েবসাইট ও অ্যাটা মার্কেটিং ট্রাকিং কোড ও ট্যাগ বসাতে হয়, এই কাজগুলো করতে পারি, তা শিখতে পারবো।

ডাটা ভিজুয়ালাইজেশন

১০ম সপ্তাহে এসে আমরা কিভাবে আমাদের বিভিন্ন ডাটা সোর্স থেকে রিয়েল টাইম ডাটা ভিজ্যুয়ালাইজেশন করা যায় তা শিখবো, এছাড়াও ফেসবুক এর ডাটা কানেক্ট করা শিখবো

বিজনেস লীড জেনারেশন

কিভাবে চমৎকার সব ফ্রী ও পেইড মার্কেটিং টুল ব্যাবহার করে ইমেইল মার্কেটিং করে নিজের বিজনেসকে অন্য লেভেলে নিয়ে যাবেন, তা শেখাবার জন্যই এই কোর্স।

মোশন গ্রাফিক্স

১ মাস ব্যাপী এই লং কোর্সের ১০০+ প্রিমিয়াম টিউটোরিয়াল ভিডিও থেকে আপনি বিগেনার লেভেল থেকে বেসিক লেভেলের মোশন ডিজাইনার হয়ে উঠতে পারবেন খুব সহজেই।

ইন্টার্নশিপ পিরিয়ড

৮০% মার্ক নিয়ে ৩ মাসের বুটক্যাম্প যদি সফলভাবে শেষ করতে পারেন, তাহলে আমাদের লার্নিং বাংলাদেশেই থাকছে ১ মাসের ইন্টার্নশীপের সুযোগ। এই ইন্টার্নশিপ পিরিয়ডে আপনি লার্নিং বাংলাদেশের এড ক্যাম্পেইন রান থেকে শুরু করে প্রোমোশনাল কনটেন্ট বানানোর টিমের সাথে কাজ করতে পারবেন।

কি কি বিষয়ের উপর কাজ করতে পারবেন

Learner's Success Story

100 Days Challenge আমার দেখা সেরা একটা চ্যালেঞ্জ ছিলো , এই কোর্স এর মাদ্ধ্যমে শিখে আমি বর্তমানে আমার নিজের কোম্পানিতেই ডিজিটাল মার্কেটিং জ্ঞান প্রয়োগ করছি এবং নতুন জিনিশ নিয়মিত শিখছি। এখন নেশা হয়ে গেছে, প্রতিদিন লারনিং বাংলাদেশ থেকে কোর্স করা। আমি লার্নিং বাংলাদেশ এর সর্বাত্বক সাফল্য কামনা করছি।

Najia Ahmed

ডিজিটাল মার্কেটিং মানেই যে শুধু ফেসবুক বা গুগল এ এড চালানো, বিষয়টা তা নয়। একটি মার্কেটিং করতে কি কি রিসার্চ করতে হয় এবং সেগুলো কিভাবে ক্লায়েন্ট অথবা বস কে প্রেজেন্ট করতে হয়।

বিষয় গুলো আমি এই ডিজিটাল মার্কের্টিং বুটক্যাম্প থেকে শিখেছি। এবং আমার ধারণা আমার মতো অনেকেই এখানে অংশগ্রহণ করে তাদের ক্যারিয়ার অন্য একটি উচ্চতায় নিয়ে যেতে পারবে।

Kazi Wasikul

কোর্সটি করে আপনি কি শিখবেন ?

ডিজিটাল মার্কেটিং এর কনসেপ্ট টা এই সেদিনও পুরোনো ছিলো। মানুষ এনাআলগ পদ্ধতিতে নিজেদের পন্যের মার্কেটিং করতো। এখন সময় বদলেছে, মানুষের কাছে এনালগের থেকে ডিজিটালি অনেক দ্রুত এবং সহজে পৌছানো যায়। ডিজিটাল মার্কেটিং এর এই বুটক্যাম্পে শেখানো সবগুলো কোর্স যে-কাউকে ডিজিটাল মার্কেটিং এর সেক্টরে করে তুলবে অপ্রতিরোধ্য আর ক্যারিয়ারকে নিয়ে যাবে অন্য দশজনের থেকে এগিয়ে।

Sabbir Ahmed

15,000

10000 BDT

প্রি-অর্ডারে ৫ হাজার টাকা ছাড়

আপনি যদি আমাদের এই বুটক্যাম্পে আগ্রহী হন তাহলে এই ফর্ম টি ফিল আপ করে ফেলুন । আমাদের টিম আপনাকে কল করে হেল্প করবে

    কি কি থাকবে

    কি কি থাকবে

    বর্তমানে বাংলাদেশে ৪ কোটির উপরে ফেইসবুক ইউজার আছে, ঢাকাতেই আছে দেড় কোটির উপরে ইউজার। আমরা যদি আমাদের বিজনেসের জন্য ফেইসবুক পেইজ তৈরি করে ম্যানেজ ও মেইনটেইন করতে পারি তাহলে একটা ভালো অডিয়েন্স এনগেইজমেন্ট ধরে রাখতে পারবো।

    ৭০+ প্রিমিয়াম ভিডিওর এই অনলাইন কোর্সে শেষে আপনি ফেইসবুকে আপনার নিজের পেইজ তৈরি ও মেনটেইন করতে পারবেন।

    কি কি থাকবে

    কি কি থাকবে

    কি কি থাকবে

    কি কি থাকবে

    কি কি থাকবে

    কি কি থাকবে

    একটা বিজনেস ওয়েবসাইট বা ইকমার্স প্ল্যাটফর্মে নানা ধরণের ট্র্যাকিং কোড বসাতে হয়, যেন সঠিকভাবে অডিয়েন্সকে ট্র্যাক করে রিমার্কেটিং করা যায়। আর এই ট্র্যাকিং কোড গুলো বসাতে বার বার যেতে হয় ডেভলপার এর কাছে। কেমন হবে যদি কিনা আপনাকে আর কখনোই না যাওয়া লাগে ডেভলপারের কাছে? এমনকি আপনি আপনার ওয়েবসাইটে লগিন করা ছাড়াই, কোনো প্রকার ব্যাকএন্ডের এক্সেস ছাড়াই নিজে নিজেই গুরুত্বপূর্ণ সব ট্র্যাকিং কোড বসিয়ে ফেলতে পারছেন!

    গুগল ট্যাগ ম্যানেজার এর উপর আমাদের এই লং কোর্স থেকে আপনি এক্সাটলি এই বিষয়টাই শিখবেন।

    কি কি থাকবে

    যারা ডাটা নিয়ে প্রতিদিন কাজ করেন, এবং চমৎকার সব রিপোর্ট বানাতে পছন্দ করেন তারা এক কথায় গুগল ডাটা স্টুডিও ভালোবেসে ফেলবেন।

    কারণ গুগল ডাটা স্টুডিওতে আপনি বেটার ভিজ্যুয়ালে রিপোর্ট বানানোর পাশাপাশি রিয়েল টাইমে তা বিভিন্ন ডাটা সেটের সাথে সিংক্রোনাইজ করতে পারবেন। অর্থাৎ আপনার বানানো রিপোর্ট হবে রিয়েল টাইম, যখনই অন্য ডাটা সোর্সে কোনো পরিবর্তন আসবে সাথে সাথেই তা ডাটা স্টুডিও দিয়ে বানানো রিপোর্টে অটো আপডেট হয়ে যাবে।

     
     

    কি কি থাকবে

    প্রতিটি বিজনেসের জন্য লিড জেনারেশন অনেক গুরুত্বপূর্ণ বিষয়। কারণ, আপনার টার্গেট অডিয়েন্স থেকে সবাই হয়তো সার্ভিস নিবেন না। তাই পটেনশিয়াল লিড জেনারেট করে মার্কেটিং অটোমেশনের মাধ্যমে সলিড লিড বাছাই করে স্ট্র্যাটেজি সাজানোটা বেশ গুরুত্বপূর্ণ বিষয়। 

    আর এই চমৎকার অনলাইন কোর্সে আমরা B2B ও B2C লিড জেনারেশন ক্যাম্পেইন ও অটোমেশন প্রসেস এর সবগুলো বিষয়ই কাভার করেছি।

    কি কি থাকবে

    আপনি যদি মোশন গ্রাফিক্সে একেবারেই নতুন হয়ে থাকেন। এর আগে যদি কখনো মোশন গ্রাফিক্স বা আফটার ইফেক্টস নিয়ে ধারনা না থাকে, তাহলে এই কোর্সটি আপনার জন্য। মোশন গ্রাফিক্স শিখে ফেলুন বাসায় বসেই! আমাদের ১ মাস ব্যাপী এই লং কোর্সের ১০০+ প্রিমিয়াম টিউটোরিয়াল ভিডিও থেকে আপনি বিগেনার লেভেল থেকে বেসিক লেভেলর মোশন ডিজাইনার হয়ে উঠতে পারবেন।

    কি কি থাকবে