• LOGIN
  • No products in the cart.

সেলস এক্সকিউটিভ হায়ারিং

আমরা আমাদের লার্নিং বাংলাদেশ ইলার্নিং প্ল্যাটফর্মের জন্য কিছু সংখ্যক উদ্যমী সেলস এক্সিকিউটিভ  খুঁজছি যারা কিনা আমাদের B2B ও B2C টার্গেট অডিয়েন্সের কাছে আমাদের সলিউশন সেল করতে পারবে।

B2C – এই টার্গেট অডিয়েন্সের কাছে আমাদের অনলাইন প্ল্যাটফর্মে থাকা প্রফেশনাল কোর্সগুলো সেল করতে হবে, যেই কোর্সগুলো করে একজন শিক্ষার্থী, উদ্যোক্তা, কর্পোরেট এমপ্লয়িরা নিজেদের হার্ডস্কিলগুলো ডেভলপ করতে পারবে। একটি নমুনা কোর্স হিসাবে এই কোর্সটি দেখতে পারেন। এই কোর্সটি কীভাবে কাদের কাছে আপনি সেল করতে পারবেন তা এপ্লাই করার সময় লিখতে পারেন।

B2B – এই টার্গেট অডিয়েন্স গ্রুপ হচ্ছে ব্যাংক, স্কুল-কলেজ, ইউনিভার্সিটি, গার্মেন্টস বা বড় প্রতিষ্ঠানগুলোর ম্যানেজমেন্ট যাদের কোম্পানিতে নিজেদের এমপ্লয়িদের জন্য প্রচুর পরিমানে ইন্টারনাল ট্রেইনিং প্রোগ্রাম হয়ে থাকে। আমরা এই প্রতিষ্ঠান গুলোর জন্য পুরো ইলার্নিং প্ল্যাটফর্ম ডেভলপ করে দিব, যা তাদের ট্রেইনিং প্রোগ্রামকে আরো সহজলভ্য করে দিবে।

আমরা এমন একজনকে হায়ার করতে চাই যার পূর্বে বিভিন্ন ক্লাব, সোশ্যাল এক্টিভিটি ও ভলেন্টিয়ার হিসাবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। এর পাশাপাশি যদি সেলস, ডিজাইন, হালকা পাতলা কোডিং ও মার্কেটিং রিলেটেড কাজের অভিজ্ঞতা থেকে থাকে তাহলে অবশ্যই অগ্রাধিকার দেওয়া হবে। 

লার্নিং বাংলাদেশ ইলার্নিং প্ল্যাটফর্মটি এখন পর্যন্ত আমরা ৪ জন মিলে দাঁড়া করানোর চেষ্টা করছি। প্ল্যাটফর্মটির ডেভলপমেন্ট থেকে শুরু করে, সার্ভার সেটাপ, ডিজাইন, মার্কেটিং, কোর্স ডেভলপমেন্ট সবকিছু আমাকেই করতে হচ্ছে। তাই আপনি যদি আমাদের সেলস টিমে জয়েন করেন তাহলে আমরা ৫ জন মিলে আরো কিছু পথ পাড়ি দিতে পারবো।

সেলস এক্সিকিউটিভ হিসাবে কী কী কাজ করতে হবে?

  1. – পটেনশিয়াল টার্গেট কাস্টমার খুঁজে বের করতে হবে
  2. – পটেনশিয়াল কাস্টমারদের সাথে ইমেইল, কল ফলোআপ, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের প্রোডাক্ট ও সলিউশন প্রচার করতে হবে
  3. – ক্লায়েন্টের সাথে অনলাইন বা অফলাইন সেলস মিটিং ফিক্স করতে হবে
  4. – ক্লায়েন্টের প্রতিষ্ঠান নিয়ে রিসার্চ করে কাস্টমাইজ সলিউশন কী কী আমরা দিব সেটার উপর প্রেজেন্টেশন বানাতে হবে
  5. – ক্লায়েন্ট মিটিং করে আমাদের এক্সিস্টিং সলিউশন এক্সপ্লোর করে দেখাতে হবে
  6. – পটেনশিয়াল ক্লায়েন্টদের সাথে রেগুলার বেসিস কল, ইমেইল ফলোআপ করতে হবে
  7. – ফ্রী সেমিনার, ওয়ার্কশপ, ওয়েবিনার এর আয়োজন করতে হবে
  8. – নতুন সেলস টিম মেম্বারের ট্রেইনআপ করতে হবে এবং দ্বায়িত্ব বুঝিয়ে দিতে হবে
  9.  

আপনাকে আমরা প্রতিটা কাজ নিজ হাতে শিখিয়ে দিব। শুরুতে উপরের কাজের স্কিল থাকা না থাকার চাইতেও আপনার একাগ্রতা, আর পরিশ্রমটা আমাদের জন্য বেশী জরুরি।

প্রথম শর্ত হচ্ছে সময়ের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। আপনি লার্নিং বাংলাদেশের সাথে যুক্ত হওয়া মানে হচ্ছে আপনার প্রতিটি মূহুর্তের ভ্যালু বুঝতে হবে।

প্রায়োরিটি ধরে কাজ আগাতে হবে। আমাদের কার্যক্রম সবে শুরু হলো। এখানে অনেক ধরণের কাজ থাকবে। তবে নিজ বুদ্ধি ও বিবেচনায় প্রায়োরিটি দিয়ে কাজ করতে হবে।

নিত্য নতুন কাজ করে স্কিল ডেভলপ করতে হবে। আমরা নানা ইন্সট্রাকটরের কোর্স নিয়ে কাজ করবো। তাই আমাদের নিজেদেরও স্কিল ডেভলপ করতে হবে প্রতিনিয়ত।

প্ল্যাটফর্মের ইউজারদের সাথে সব সময় হাসিমুখে কথা বলতে হবে। কখনোই রাগারাগি বা মাথা গরম করা যাবে না। মিষ্টভাষায় নিজেদের ভুল স্বীকার করে সার্ভিস দিতে হবে।

বিদ্র: সেলস এক্সিকিউটিভ হিসাবে সপ্তাহে ৬ দিন ৮ ঘন্টা করে সময় দিতে হবে।  আলোচনাভিত্তিক মাসিক স্যালারি আর সেলস কমিশন ছাড়া মোবাইল ফোন বিল প্রদান করা হবে।

এপ্লাই করুন

August 18, 2020

লার্নিং বাংলাদেশ

 

আমাদের ই-লার্নিং প্ল্যাটফর্ম থেকে ১০ হাজারের বেশী লার্নার প্রফেশনাল স্কিল অর্জন করে ফ্রীল্যান্সিং ক্যারিয়ার ও নিজের অনলাইন বিজনেস সফলভাবে গড়ে তুলছেন। আমাদের ৩০+ অনলাইন কোর্স আপনি বাংলাদেশের যেকোনো প্রান্তে বসে করতে পারবেন, প্রতিটি কোর্সের জন্য আলাদা আলাদা ফেইসবুক গ্রুপে প্রশ্ন করতে পারবেন এবং উক্ত বিষয়ে দক্ষ হয়ে উঠবেন। আর সেই দক্ষতা কাজে লাগিয়ে সহজেই অনলাইন মার্কেটপ্লেস থেকে উপার্জন শুরু করতে পারবেন।

সার্টিফিকেট চেক করুন

সর্বশেষ যারা অনলাইনে কোর্স করছেন

Profile picture of Md. Monirul Islam
Profile picture of Md Mosarraf Hossain
Profile picture of Sajidur Rahaman
Profile picture of Md Mostafijur Rahman
Profile picture of Asif Ahmed
Profile picture of Kazi Wasikul Islam
Profile picture of Imtiaz Sultan
Profile picture of Shahajul Islam
Profile picture of Mime Hasan
Profile picture of Md. Shiblu Ali
Profile picture of Akash Sarker
Profile picture of Md Sojibul Islam
Profile picture of S M Raihanul Haque
Profile picture of Rupan Das
Profile picture of shamim islam

শীঘ্রই রিলিজ হচ্ছে

googleplay
googleplay
top
X