অ্যানিমেশন ক্যারিয়ার গড়তে চান?

ক্যারিয়ার সেখানেই গড়া উচিত যেখানে এই মূহুর্তে কম্পিটিশন কম এবং স্কিল ডেভলপ করে কাজ পাওয়ার সুযোগ বেশী আছে। দেশের প্রতিটি ইউনিভার্সিটিতে বিবিএ, এমবিএ সহ শত শত সাবজেক্ট থাকলে ‘অ্যানিমেশন’ এর মতো চৌকস বিষয়ে সেরকম কোনো ক্যারিকুলামই নেই। তাই যারাই এই মূহুর্তে এই সেক্টরে স্বইচ্ছায়, নিজের চেষ্টায় স্কিল ডেভলপ করেছে তারা সবাই বেশ ভালো অবস্থানে রয়েছে।

৪ টি ক্যারিয়ার ট্র্যাক

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

১২টি প্রিমিয়াম কোর্স

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

৫২টি ওয়ার্কশপ

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

৩ মাসের ইন্টার্নশিপ

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

৪টি রিয়েল প্রোজেক্ট

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

লিমিটেড সিট অফার

এই সময়টা আপনার ক্যারিয়ার ট্র্যাককে দেবে ভিন্ন মাত্রা

‘লার্নিং বাংলাদেশ’ প্ল্যাটফর্ম EndingScene Studio এর সাথে কোলাবোরেটলি ৪টি অ্যানিমেশন ক্যারিয়ার ট্র্যাক লঞ্চ করতে যাচ্ছে যেখানে লিমিটেড সিট নিয়ে আমরা লার্নারদের ট্রেইনআপ করবো।

এই ৪ টি ক্যারিয়ার ট্র্যাকে চাইলেই টাকা দিয়ে সবাই জয়েন করতে পারবে বিষয়টা তা না। আর এ কারনেই আমরা ‘লার্নিং বাংলাদেশ’ এর অনান্য কোর্স বা ক্যারিয়ার ট্র্যাকের মতো ওপেন করে রাখনি।

ক্যারিয়ার ট্র্যাক 'A'

- অ্যানিমেশনে হাতেখড়ি
- অ্যানিমেশনের জন্য স্ক্রিপ্ট রাইটিং
- টুডি মোশন গ্রাফিক্স অ্যানিমেশন হাতেখড়ি

ক্যারিয়ার ট্র্যাক 'B'

- মোশন গ্রাফিক্স ক্যারেক্টার রিগিং ও অ্যানিমেশন
- ফ্রেম বাই ফ্রেম টুডি অ্যানিমেশন
- থ্রিডি অ্যাসেট ক্রিয়েশন ও অ্যানিমেশন

ক্যারিয়ার ট্র্যাক 'C'

- অ্যানিমেশনের জন্য ক্যারেক্টার ডিজাইন
- অ্যানিমেশনের জন্য ব্যাকগ্রাউন্ড ডিজাইন
- থ্রিডি ক্যারেক্টার ডিজাইন, রিগিং ও অ্যানিমেশন

ক্যারিয়ার ট্র্যাক 'D'

- অ্যানিমেশন স্টুডিও সেটাপ ও ম্যানেজমেন্ট
- ক্লায়েন্ট হান্টিং, প্রোপোজাল সাবমিশন
- অ্যানিমেটেড ভিডিও প্রোজেক্ট পাইপলাইন

🔥 বোনাস কোর্স

ক্রিয়েটিভ আর্টিস্ট হায়ারিং, অনবোর্ডিং ও ম্যানেজমেন্ট

বিদ্র: যারা ৪টি ক্যারিয়ার ট্র্যাকেই অংশ নেওয়ার সুযোগ পেয়ে শেষ করতে পারবে, শুধুমাত্র তারাই এই স্পেশাল বোনাস কোর্সটি পাবে।

আমাদেরই সিস্টার কনসার্ণ ‘EndingScene Studio’ ২০১৭ সাল থেকে অফিশিয়ালি বাংলাদেশে কাজ করছে। গ্রামীনফোন, কেয়ার বাংলাদেশ, ব্র্যাক সহ ছোট-বড় ৩০০+ প্রতিষ্ঠান অলরেডি আমাদের এই অ্যানিমেশন স্টুডিও থেকে প্রোমোশনাল ভিডিও বানিয়ে নিচ্ছেন। পাঠাও, ট্রাক লাগবে এর মতো প্রতিষ্ঠানে শুরুতে যেসকল বিদেশী বিনোয়োগকারি ইনভেস্ট করেছিল তারাই আমাদের এই অ্যানিমেশন স্টুডিওর সম্ভাবনা দেখে বিনিয়োগ করেছেন। তাই বুঝতেই পারছেন আগামী ৫-১০ বছরে এই ইন্ডাস্ট্রি বুম করবে।

[contact-form-7 404 "Not Found"]

৪টি ক্যারিয়ার ট্র্যাকের জন্য আমরা সিলেক্টিভলি লার্নার অনবোর্ড করবো আর যারা ডেডিকেটেডলি সময় দিয়ে অনেক ভালো করবে তাদেরকে ফুল ফ্রি এনরোলমেন্টের পাশাপাশি আমরা ইন্টার্ণশিপ পিরিয়ডে স্যালারিও প্রোভাইড করবো।

Related Articles

মোশন গ্রাফিক্সে সফল ক্যারিয়ার গড়ার ১৫ টি টিপস

https://www.youtube.com/watch?v=XoZBqvl2sbg সম্ভবত ‘মোশন গ্রাফিক্স’ বাংলাদেশের জন্য অন্যতম একটি সেক্টর যেখানে ইন্টারন্যাশনাল ক্লায়েন্টের পাশাপাশি বাংলাদেশও কাজের বড় ক্ষেত্র রয়েছে। কারণ ছোট বড় যেকোনো প্রতিষ্ঠানেরই প্রোমোশন করতে…

১০ উপায়ে অনলাইন থেকে ইনকাম করুন বাসায় বসেই

Covid-19 রোগের কারণে আমরা অনেকেই বর্তমানে বাসা থেকে অফিস করার এক্সপেরিয়েন্স পেয়েছি। এতে একদিকে যেমন প্রতিদিনের যানজট এড়ানো গিয়েছে তেমনি পরিবারের অন্য সদস্যদের সাথেও আমাদের…

After Effects of COVID 19 on SME Business

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিশ্যালয়ের ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিংয়ের থেকে বের হয়ে এই তাসদীখ হাবিব ভাই হয়ে উঠলেন একজন সমস্যা সমাধানকারী। যেন তেন সমস্যা নয়,…

লিংকডইন ও সেলস ন্যাভিগেটর এর সিক্রেট টিপস!

নিজেকে প্রোফেশনাল এক্সপার্ট বা স্পেশালিষ্ট হিসাবে তুলে ধরার একটা চমৎকার সোশ্যাল নেটওয়ার্ক সাইট হচ্ছে লিংকডইন। ক্যারিয়ারের ৪ স্টেজে লিংকডইনের ৪ টি সেগমেন্টে যদি ভালোভাবে ম্যানটেইন…